শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামীকে দেখে আঁতকে উঠলেন দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৫ পিএম | আপডেট : ৬:৩১ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও আগেই বিয়ে হয়েছে দুজনের। কিন্তু কখনও স্বামীকে ভয় পাননি অভিনেত্রী। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বামীর একটি পোস্ট চোখে পড়তেই ভয়ে আঁতকে উঠেছেন স্ত্রী! বলা হচ্ছে বলিউড অভিনেতা রণবীর সিং ও তার স্ত্রী দীপিকা পাড়ুকোনের কথা। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন রণবীর সিং। বরের ছবি দেখে খুব ভয় পেয়েছেন এশিয়া সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোন। কী এমন ছবি পোস্ট করলেন ‘গালি বয়’ যা দেখে দীপিকার এমন অবস্থা!

ইনস্টাগ্রামে শেয়ার করা ছোট্ট রণবীরের যেন রূপকথার ‘ক্ষুদে দৈত্য’। মুখে আবার মুড়ি বা ভাত জাতীয় কিছু দিয়ে বানিয়েছেন ‘মুলার মতো দাঁত’। চার বা পাঁচ বছর বয়স থেকেই কেতায় একেবারেই কমতি নেই তার। আর ওই ছবিরই কমেন্ট বক্সে তার ‘লাভ অব লাইফ’ দীপিকার মজার কমেন্ট, ‘বাবা গো, বড্ড ভয় পেয়েছি আমি’।

শুধু দীপিকাই নন,অদিতি রাও হায়দারী, শঙ্কর মহাদেবনও কমেন্ট করেছেন ওই পোস্টে। অভিনেতার ‘কিউট মনস্টার’ লুক দেখে ফ্যানেরাও এক্কেবারে বোল্ড। কেউ লিখেছেন, এত মিষ্টি ভ্যাম্পায়ার আগে কোনওদিনও দেখিনি। আবার কারো বক্তব্য, সেই ছোট থেকেই কী ভীষণ মিষ্টি তুমি।

 

এমনিতে ‘অফ বিট’ ফ্যাশনের জন্য পরিচিত রণবীর। স্টাইলেও যে তিনি ছোট থেকেই ছক্কা হাঁকাচ্ছেন তা ওই ‘ফিরে দেখা’ ছবিই জানান দিচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন