শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আইন না মানলেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৫ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, চলমান অভিযান শুধুমাত্র ক্যাসিনোর বিরুদ্ধে নয়। যারা দেশের আইন অমান্য করে, আইনের বিরুদ্ধে কাজ করে- তাদের সবার বিরুদ্ধে এই অভিযান। যারাই অনৈতিক ব্যবসা করছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।'

আজ রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে গাজীপুরে আনসার-ভিডিপি একাডেমিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, 'চলমান অভিযান শুধুমাত্র ক্যাসিনোর বিরুদ্ধে নয়। যারা দেশের আইন অমান্য করে, আইনের বিরুদ্ধে কাজ করে- তাদের সবার বিরুদ্ধেই এই অভিযান। যারাই অনৈতিক ব্যবসা করছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।' তিনি বলেন, 'বলেছেন, প্রধানমন্ত্রী দেশকে যে অবস্থানে নিয়ে গেছেন তা ধরে রাখতে হলে অবশ্যই সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। কেউ অন্যায় করলেই তাকে আইনের মুখোমুখি করতে হবে।'

এর আগে, গাজীপুরে ৩৫ ও ৩৬তম বিসিএস (আনসার) কর্মকর্তাদের মৌলিক প্রশিক্ষণ ও এমএইচএস সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। অনুষ্ঠানে সালাম গ্রহণ করেন তিনি। পরে তিনজন কৃতি প্রশিক্ষণার্থীর হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল, উপ-মহাপরিচালক নিমাই কুমার দাস প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আবজাল হোসেন ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৯ পিএম says : 0
সারা বাংলাদেশের মানুষ বুঝতে পারছে এটা লোক দেখানো অভিযান, উন্নয়নের মেলার মতো একটা প্রতারণা.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন