বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে প্রকাশ্যে গুলি করে ১৬ লাখ টাকা ছিনতাই

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৯ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় প্রকাশ্যে গুলি করে জাপান ট্যোবাকো কোম্পানীর ১৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে ওই এলাকার ঢাকা-জয়দেবপুর সড়কো সিয়াম ফিলিং স্টেশনের কাছে এ ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীদের হামলায় জাপান ট্যোবাকোর মালিক নূরুল হক রতন ও কর্মচারি সোহেল আহত হয়েছেন।
আহত নূরুল হক রতন জানান, দুপুরে তার সাথে আরো ৬জন কর্মচারীসহ ১৬ লাখ ৪১ হাজার টাকা নিয়ে তাদের অফিস থেকে কিছুটা দূরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে পূবালী ব্যাংকে যাওয়া উদ্দেশ্যে বের হন। পরে ঢাকা-জয়দেবপুর সড়কে পায়ে হেটেঁ কিছু দূর যাওয়ার পর ৫-৬জন ছিনতাইকারী তাদের উপর আচমকা হামলা করে। এক পর্যায়ে ৪-৫ রাউন্ড ফাকা গুলি করে কর্মচারী সোহেল হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটর সাইকেলযোগে পালিয়ে যায়।
গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার অফিসার ইনচার্জ কাওসার আহমেদ চৌধুরী জানান, মালিক নূরুল হক রতন ও ৬ কর্মচারি চান্দনা চৌরাস্তার অফিস থেকে ১৬ লাখ ৪১ হাজার টাকা নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে পূবালী ব্যাংকের উদ্দেশ্যে হেঁটে রওয়ানা দেন। অফিস থেকে কিছুদূর যাওয়ার পর বেলা ১১টার দিকে পিছন থেকে ৫-৬ জন ছিনতাইকারী লাঠিসোটা ও রড নিয়ে তাদের উপর হামলা চালায়। ছিনতাইকারীদের হামলায় নূরুল হক রতন ও কর্মচারি সোহেল আহত হয়েছে। এক পর্যায়ে কর্মচারী সোহেলের হাতে থাকা টাকার ব্যাগ নিয়ে দ্রুত মোটরসাইকেলযোগে জয়দেবপুরের দিকে চলে যায়।
তিনি আরো জানান, এ ঘটনায় মালিক নূরুল হক রতন বাদি হয়ে অজ্ঞাত ৩-৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। ছিনতাইকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন