ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়ার কি অপরাধ? - ডা. ইরান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২৩ পিএম

লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও হয়রানী করতে মাত্র ২ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ১০ বছরের সাজা দেয়া হয়েছে। আদালত বলেছে সেই ২ কোটি ১০ লাখ টাকা বেড়ে ব্যাংকে এখন প্রায় ৭ কোটি টাকা জমা হয়েছে। তাহলে বেগম জিয়ার অপরাধ কি? জনগণ জানতে চায়। তিনি বলেন, আওয়ামী লীগের এমপি-মন্ত্রী ও দলীয় নেতা-কর্মীরা হাজার লাখ কোটি টাকা আত্মসাৎ করেছে, যা কেসিনো কেলেংকারীর মাধ্যমে ফুটে উঠেছে। দলবাজ ও তেলবাজ সরকারি কর্মকর্তা-কর্মচারীরা টেন্ডারের নামে বেনামে অর্থ আত্মসাত করে আঙ্গুল ফুলে বটবৃক্ষে পরিণত হয়েছে। তাই রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী লুটেরা অপশক্তির দৃষ্টান্তমূলক শাস্তির জন্য, গনতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষে ছাত্রসমাজকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান তিনি।
রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনস্থ লেবার পার্টির কার্যালয়ে বাংলাদেশ ছাত্রমিশনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় কালে ডা. ইরান এসব কথা বলেন।
মোস্তাফিজুর রহমান ইরান বলেন, আওয়ামী লীগ একটি লুটেরা দলের নাম। আওয়ামী লীগের সীমাহীন দুর্নীতি ও লুটপাটের কারনে সমাজের মানুষ তাদের ঘৃণা করছে। বিরোধী দলগুলো আওয়ামী লীগের ক্যাসিনো কেলেংকারী ও লুটপাটের বিরুদ্ধে জনআকাক্সক্ষার প্রতিফলন ঘটাতে ব্যর্থ হয়েছে। জনগণ দুর্নীতিবাজ লুটেরাদের বিরুদ্ধে লাগাতার আন্দোলন সংগ্রামের কর্মসূচি চায়। আওয়ামী জুলুমাত থেকে মুক্তি চায়।
ছাত্রমিশন কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মোঃ মিলনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ ফারুক রহমান, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবীর, আন্তর্জাতিক সম্পাদক খোন্দকার মিরাজুল রহমান, ছাত্রমিশন সাধারন সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সহ-সভাপতি নাজমুল হোসেন, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন