ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও জুটি বাঁধতে যাচ্ছেন সাবেক এই প্রেমিক-প্রেমিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৮ পিএম

রনবীর কাপুরের সঙ্গে এক সময় চুটিয়ে প্রেম করতেন দীপিকা পুড়–কোন। কিন্তু বাস্তবতা তাদের এখন বহু দূরে নিয়ে গেছে। দীপিকা বিয়ে করে ঘর বেঁধেছেন রণবীর সিংয়ের সঙ্গে। কিন্তু রণবীর কাপুর এখনও বিয়ে করেননি। তবে সিঙ্গেলও কিন্তু নেই তিনি। আরও অনেক আগেই মন দিয়েছেন আরেক অভিনেত্রী আলিয়া ভাটকে। খবর রয়েছে শীঘ্রই এই জুটি বিয়েও করবেন।

এদিকে রিয়েল লাইফে এক হতে পারেননি রণবীর কাপুর ও দীপিকা। কিন্তু রিল লাইফেইতো এক হতেই পারেন এই তারকা জুটি। খবর রয়েছে খুব শিগগিরই তারা আবারও জুটি বাঁধতে যাচ্ছেন। বলিপাড়ায় এমনই গুঞ্জন এখন তুঙ্গে। ‘প্যায়ার কা পঞ্চনামা’ খ্যাত লাভ রঞ্জনের পরিচালনাতেই আবার এক সঙ্গে ফিরতে পারেন তারা।

লাভ রঞ্জনের পরবর্তী প্রজেক্টে রণবীর কাপুর যে থাকছেনই সেটা আরও আগেই জানান হয়েছিল। তখন জানা যায় ওই ছবিতে আরও থাকছেন অজয় দেবগণ। কিন্তু রণবীরের বিপরীতে কে থাকবেন তা নিয়েই ছিল যত ফিসফাস।

সম্প্রতি সেই বিষয়টিও পরিস্কার হয়েছে। ভারতীয় গণমাধ্যগুলো জানিয়েছে আরও অনেক আগেই লাভ রঞ্জনের ওই ছবি চুক্তিবদ্ধ হয়েছেন দীপিকা। কিন্তু জনসমক্ষে তা প্রকাশ করতে নারাজ পরিচালক। এদিকে কিছু দিন আগে পরিচালকের অফিস থেকে রণবীর কাপুর ও দীপিকাকে বেরোতেও দেখা গিয়েছে। তাতেও বিষয়টি এক প্রকার নিশ্চিত বলেই ধরে নিচ্ছেন অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন