শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশ ছাপিয়ে বিশ্ব নেতৃত্বে প্রধানমন্ত্রী -আলোচনা সভায় সাঈদ খোকন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ছাপিয়ে বিশ্ব নেতায় পরিণত হয়েছেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন। ধর্মনিরপেক্ষতা, অর্থনৈতিক প্রবৃদ্ধি এসব কিছুই তার নেতৃত্বে হয়েছে। একসময় বিশ্ববাসী বঙ্গবন্ধুকে দিয়ে বাংলাদেশকে চিনত। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিয়ে বিশ্ব বাংলাদেশকে চিনছে। তিনি বাংলাদেশ ছাপিয়ে বিশ্ব নেতায় পরিণত হয়েছেন। তাকে মাদার অব হিউম্যানিটি বলা হয়।
গতকাল রোববার ডিএসসিসি নগর ভবনে অনুষ্ঠিত এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ‘শেখ হাসিনার জন্মদিন বাংলাদেশের খুশির দিন’ শীর্ষক এই আলোচনা সভার আয়োজন করে ডিএসসিসি।

সাঈদ খোকন বলেন, ১৯৮১-৮২ সালের দিকে বাবার সঙ্গে ধানমন্ডির ৩২ নম্বরে প্রথম নেত্রীর সঙ্গে দেখা হয় আমার। নেত্রীর সঙ্গে বহু স্মৃতি রয়েছে, আবেগ রয়েছে। সেই ৩৭-৩৮ বছর আগের ঘটনা। যখনই কোনো নির্দেশনার প্রয়োজন হয়েছে নেত্রীর কাছ থেকে পেয়েছি। বাংলাদেশ আওয়ামী লীগের সব কর্মী, তা সে যে পর্যায়ের-ই হোক না কেন, যেকোনো সমস্যায় সবসময় নেত্রীকে পাশে পেয়েছেন। আজ বাবা নেই, কিন্তু বাবা থাকলে সন্তান হিসেবে আমার জন্য যা যা করতেন তার সবকিছু নেত্রী করছেন।

মেয়র সাঈদ খোকনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের নেতা, ওয়ার্ড কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন