ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বৈষম্যমুলক আচরণের অভিযোগ রিটা রহমানের

রংপুর-৩ উপনির্বাচন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রংপুর- ৩ আসনের উপ নির্বাচনে বিএনপি প্রার্থী রিটা রহমান অভিযোগ করেছেন, তার প্রতি বৈষম্যমুলক আচরণ করা হচ্ছে। নেতাকর্মীদের বিরুদ্ধে নানা রকমের মামলাসহ হুমকি-ধমকি দেয়া হচ্ছে। প্রচার-প্রচারণায় সমঅধিকার দেয়া হচ্ছে না। মহাজোট প্রার্থীকে বিভিন্ন সুযোগ সুবিধা দেয়া হলেও তাকে তা থেকে বঞ্চিত করা হচ্ছে ।

এ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, মহাজোট প্রার্থী সভা মঞ্চ করে নির্বাচনী এলাকায় জনসভা, পথসভা করছে। এক সঙ্গে অধিক সংখ্যক মাইকের হর্ণ ব্যবহার করছে। প্রশাসন দেখেও না দেখার ভান করছে। অথচ সোমবার আমাদের দলের মহাসচিব নির্বাচনী প্রচারণায় অংশ নিতে রংপুরে আসছেন। তার নির্বাচনী সভার মঞ্চ তৈরিতে আচরণ বিধির কথা বলে বাধা দেয়া হচ্ছে। আমি প্রশাসনের কাছে দাবি করছি নির্বাচনে প্রভাব পড়ে এ ধরণের আচরণ করা থেকে তারা যেন বিরত থাকে। আমি ইতিমধ্যে নির্বাচন কমিশনে বেশ কয়েকটি অভিযোগ দিয়েছি। নির্বাচন কমিশন আমাকে নিয়মতান্ত্রিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। রংপুরের জনগণ আর লাঙ্গলের ঘানি টানতে চান না। তারা ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না। এবার তাই ধানের মূল্য পেতে তারা ধানের শীষে ভোট দিবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। তবে নির্বাচন নিয়ে আমি এবং ভোটাররা শংকার মধ্যে রয়েছি। সুষ্ঠু ভোট হলে ধানের শীষ বিপুল ভোটে জয়লাভ করবে।

গতকাল রোববার দুপুরে রংপুর মহানগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগকালে প্রেসক্লাব চত্বরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

গণসংযোগকালে তার সাথে ছিলেন, রংপুর মহানগর বিএনপি সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, মহানগর বিএনপির সহ-সভাপতি সুলতান আলম বুলবুল, এ্যাড. রেজেকা সুলতানা ফেন্সি, রুহুল আমিন বাবলু, আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক সেলিম চৌধুরী, সহ- প্রচার সম্পাদক মোস্তাফিজার রহমান বিপু, সহ-দপ্তর সম্পাদক শাহ আবু আলী মিঠু, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদ উন নবী খান বিপ্লব, সাধারণ সম্পাদক মোখছেনুল আরেফীন রুবেল, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাহেদ ইকবাল, মহানগর মৎসজীবী দলের আহবায়ক মাহমুদুর রহমান সুজন, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম, সহ-সভাপতি নোমান হাসান প্রমুখ। রিটা রহমান বৃষ্টি উপেক্ষা করে নগরীর রিপোর্টার্স ক্লাব, জাহাজ কোম্পানী মোড়, বেতপট্টি দেওয়ানবাড়ি রোড, হাড়িপট্টি, চাউল আমোদ গলিসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন