শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে ২৬ শিক্ষার্থীকে অভিভাবকের হাতে দিলো পুলিশ

ক্লাস ফাঁকি দিয়ে আড্ডা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ক্লাস ফাঁকি দিয়ে নগরীর সিআরবি এলাকায় আড্ডারত ২৬ শিক্ষার্থীকে আটক করে অভিভাবকের হাতে তুলে দিয়েছে পুলিশ। গতকাল রোববার নগরীর সিআরবি ও আশপাশের এলাকা থেকে তাদের আটক করা হয়। স্কুল-কলেজের ড্রেস পরা এসব কিশোর-কিশোরী জোড়ায় জোড়ায় বসে আড্ডা দিচ্ছিল। অনেকের কাঁধে ছিল স্কুল-কলেজের ব্যাগ।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসাবে নগরীর বিভিন্ন এলাকায় নজরদারি করছে পুলিশ। এ অবস্থায় বেলা ১১টায় সিআরবির বিভিন্ন পয়েন্টে বিপুল সংখ্যক শিক্ষার্থীকে আড্ডা দিতে দেখা যায়। খবর পেয়ে সেখান থেকে পুলিশ ২৬ জনকে আটক করে। ওসি বলেন, অনৈতিক কর্মকাÐ এবং কিশোর-কিশোরীদের অপরাধে জড়িয়ে পড়ার প্রবণতা রোধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। তিনি এ ব্যাপারে অভিভাবকদের সতর্ক হওয়ারও অনুরোধ জানান।

ফেনীতে ইসলামী ছাত্রসেনার স্মারকলিপি

ফেনী জেলা সংবাদদাতা : ডাকসু কর্তৃক ঢাকা বিশ্ববিদ্যালয়ে ধর্মভিত্তিক ছাত্ররাজনীতি নিষিদ্ধের অংসাংবিধানিক ও অযৌক্তিক সিদ্ধান্তের প্রতিবাদে এবং ৫ দফা দাবিতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ফেনী জেলা শাখার নেতৃবৃন্দ গতকাল বিকেলে ফেনী জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেন।
জেলা প্রশাসকের পক্ষে স্বারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুমনী আক্তার। এসময় উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট ফেনী জেলা শাখার সাধারন সম্পাদক অধ্যাপক কাজী নুরুল আলম, ইসলামী ছাত্রসেনা ফেনী জেলা শাখার সভাপতি মঞ্জুরুল মাওলা সর্দার, সাধারন সম্পাদক মুহাম্মদ শাহ জালাল, সহ-সাধারণ সম্পাদক আবুল কালাম তারেক, সাংগঠনিক সম্পাদক রিয়াদুল হক,গাউছিয়া কমিটি ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাও.ইউছুফ ভূঁঞা সহ জেলার নেতৃবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন