ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

আবারও পিএসজির ত্রাতা নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

উরুর ইনজুরি কাটিয়ে দীর্ঘ একমাস পর মাঠে ফিরেছেন কিলিয়ান এমবাপ্পে। ফিরেই সতীর্থ নেইমারকে দিয়ে করালেন গোল সেই একমাত্র গোলেই আর ফ্রেঞ্চ লিগ ওয়ানে জয়ে ফিরেছে পিএসজি। পরশু বোর্দোকে তাদেরই মাঠে ১-০ গোলে হারিয়েছে টমাস টুখেলের দল। এই ম্যাচের মাধ্যমে মৌসুমে প্রথমবারের মত একসাথে মাঠে ছিলেন নেইমার ও এমবাপ্পে।
গত ২৫ আগস্ট থেকে ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন এমবাপ্পে। ৬০ মিনিটে পাবলো সারাবিয়ার স্থানে তিনি বদলি নামেন। তখনো ডেডলক ভাঙ্গতে পারেনি বর্তমান চ্যাম্পিয়নরা। মাঠে নেমেই নিজেকে প্রমানে ব্যস্ত ছিলেন এই ফ্রেঞ্চ তরুণ। ৭০ মিনিটে তারই সহযোগিতায় নেইমার ম্যাচের একমাত্র গোলটি করলে রক্ষা পায় পিএসজি।
গত ম্যাচে স্টেড রেন্সের কাছে ২-০ গোলে হেরেছিল পিএসজি। এর আগের দুই ম্যাচে শেষ সময়ে গোল করে দলের জয় নিশ্চিত করেছিলেন নেইমার। ব্রাজিলিয়ান তারকার গোলেই আবার জয়ে ফিরেছে প্যারিসের দলটি। ম্যাচ শেষে ফ্রেঞ্চ স¤প্রচারকেন্দ্র বিইআইএন স্পোর্টসকে নেইমার বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আমার দেয়া গোলগুলোই শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দিচ্ছে। প্রতিদ্ব›দ্বীতাপূর্ণ ম্যাচে দলকে রক্ষা করার জন্যই আমি এখানে এসেছি। অবশ্যই কিলিয়ানকে আবারো দলে পাওয়াটা সকলের জন্য স্বস্তির। সে তার হাসি ও ফুটবলীয় প্রতিভা দিয়েই আবারো দলে ফিরেছে।’
প্রতিপক্ষের রক্ষণে এদিন বারবার ব্যর্থ হতে হয়েছে পিএসজির আক্রমণভাগ। এমবাপ্পে মাঠে নামার পর ম্যাচের চেহারা পাল্টে যায়। কখনো নিজেই আক্রমন চালিয়েছেন, আবার কখনো সতীর্থদের আক্রমনে সহযোগিতা করেছেন। বোর্দো গোলরক্ষক বেনোয়িট কস্টিলও ছিলেন দুর্দান্ত।
এই জয়ে আট ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে পিএসজি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন