শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বেগমগঞ্জে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা : গুলিবিদ্ধ ৩

বেগমগঞ্জে (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৩ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমানকে লক্ষ্য করে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে পান বিক্রেতা ও পথচারিসহ তিনজন গুলিবদ্ধ হয়েছেন। তবে অক্ষত রয়েছেন চেয়ারম্যান। গতকাল রোববার দিনগত রাতে ওই ইউনিয়নের রমনির হাটে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- পান বিক্রেতা ইব্রাহিম, কামাল ও মমিন। তারা ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গুলিবিদ্ধরা জানান, কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত এসেই দোকানে থাকা চেয়ারম্যানকে গালিগালাজ করে এবং গুলি চালায়। কিন্তু গুলি চেয়ারম্যানের গায়ে না লেগে স্থানীয় লোকজনের গায়ে লাগে। এ সময় আতঙ্কে বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়।
আলাইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান জানান, তিনি স্থানীয় রহিমের চায়ের দোকানে চা পান করছিলেন। এ সময় ১০-১২ জন মুখোশধারী দুর্বৃত্ত অতর্কিতভাবে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে চা দোকানের সামনের একটি ছোট্ট পান বিক্রেতা ও দুজন পথচারীর গায়ে লাগে। পরে চারদিক থেকে লোকজন বের হলে তারা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
তিনি আরও জানান হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক বিক্রেতা। তাদের কিছুদিন আগে র‌্যাব গ্রেফতার করেছিল। তিনি গ্রেফতারে র‌্যাবকে সহযোগিতা করার কারণে আজ তাকে প্রধান টার্গেট করে হত্যার উদ্দেশ্যে গুলি করে।
বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা খুঁজে বের করার চেষ্টাও করছে। একই সঙ্গে গুলিবিদ্ধদের লিখিত অভিযোগ দেয়ার জন্যও বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন