বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়া পৌর শহরের ৪ প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৪:০৮ পিএম

মেয়াদ উত্তীর্ণ ওষুধ এবং ভেজাল খাবার বিক্রির দায়ে আজ সোমবার দুপুরে মঠবাড়িয়া পৌর শহরে ফার্মেসিসহ ৪ ব্যাবসা প্রতিষ্ঠানের ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর পিরোজপুর জেলার সহকারী পরিচালক (অ, দা) মোঃ শাহ্ শোয়াইব মিয়া এ অভিযান (বাজার তদারকি) পরিচালনা করেন। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, লংঘনের অপরাধে এই জরিমানা করা হয়।
জানাযায়, মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয়ের দায়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের হাওলাদার ফার্মেসীকে ৪ হাজার টাকা, নিষিদ্ধ নবন বিক্রির জন্য পৌর শহরের সদর রোডের দেবনাথ ট্রেডার্সকে ৪হাজার টাকা, নোংরা পরিবেশে মিস্টি তৈরীর জন্য আদী সাতক্ষীরা ঘোষকে ৫ হাজার টাকা এবং নোংরা পরিবেশ ও নিষিদ্ধ কেমিকেল ব্যাবহার ও অবৈধ প্রক্রিয়ায় সংরক্ষণের জন্য শহরের দক্ষিন বন্দর বড়মাছুয়া সড়কের পাশে মদিনা বেকারীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানের শেষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর পিরোজপুর জেলার সহকারী পরিচালক (অ, দা) মো. শাহ্ শোয়াইব মিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলানায়তনে পৌরশহরের ওষুধ ব্যাবসায়ীদের নিয়ে ভোক্তা অধিকার বিরেধী কার্য ও অপরাধ সম্পর্কে সচেতনতা মূলক আলোচনা করেন। এ আলোচনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান। এ সময় উপস্থিত ছিলেন ক্যাবের সদস্য বরিশাল মো, জাহাঙ্গীর হোসেন মোল্লা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন