ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

উপ নির্বাচনে কোন অনিয়ম বরদাশত করা হবে না- রংপুরে সিইসি

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৪ পিএম

প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা হুশিয়ারী উচ্চারন করে বলেছেন উপ-নির্বাচনে কোন প্রকার কারচুপি কিংবা ভোট কেন্দ্র দখলসহ যে কোন অনিয়মে পেলে সেই ভোট কেন্দ্র বন্ধ করে দেয়া হবে। এক্ষেত্রে কোন অনিয়ম বরদাশত করা হবেনা। আমরা এ সবের সঙ্গে কোন কমপ্রোমাইজ করবোনা। তাই রংপুর- ৩ আসনের উপ নির্বাচনে ভোটাররা নিরাপদে ভোট দিতে আসবেন এবং নিরাপদে ভোট দিয়ে বাড়িতে ফিরে যাবেন। এ জন্য সব ধরনের ব্যাবস্থা নেয়া হয়েছে।
তিনি আজ সোমবার দুপুরে রংপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রংপুর-৩ (সদর) আসনের উপ নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন।
তিনি রোহিঙ্গাদের ভোটার হবার বিষয়টি নির্বাচনের ব্যার্থতা নয় দাবি করে বলেন, ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা হয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন নির্বাচন কমিশনের সার্ভারে ১০ কোটি ৪০ লাখ ভোটারের সব ডাটা আছে। সেখানে কোন রোহিঙ্গাদের কারও নাম ওঠেনি। ১১ লাখ রোহিঙ্গা আছে এদের মধ্যে দুষ্টু প্রকৃতির যারা তাদের আমরা প্রতিহত করেছি। খবর পাবার সঙ্গে সঙ্গে এটা প্রতিহত করা সম্ভব হয়েছে।
সিইসি বলেন, নির্বাচন কমিশনের সার্ভার থেকে নয়, ওরা ভোটার আইডি কার্ড জ্বালিয়াতি করে এসব করার চেষ্টা করেছে।
আইন শৃংখলা কমিটির সভায় জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর হোসেন সহ নির্বাচন কমিশনের উর্ধতন কর্মকর্তবৃন্দ এবং আইন শৃংখলা কমিটির কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন