মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মহেশ বাবুর বিপরীতে তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০০ পিএম | আপডেট : ৭:১৩ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০১৯

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক মহেশ বাবু অভিনীত একটি সিনেমার গানে পারফর্ম করতে যাচ্ছেন ‘বাহুবালি’ খ্যাত নায়িকা তামান্না ভাটিয়া। অনিল রবিপুদুর পরিচালনায় মহেশ বাবুর নতুন অ্যাকশন সিনেমা ‘সারিলেরু নীকেব্বারুয়া’তে দেখা যাবে তামান্নাকে। তেলেগু এই সিনেমার শুধুমাত্র একটি বিশেষ গানে মহেশের বিপরীতে নাচতে দেখা যাবে অভিনেত্রী তামান্না ভাটিয়াকে। গানটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। আগামী বছর ১০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

গানটিতে পারফর্ম করা প্রসঙ্গে তামান্না ভাটিয়া বলেন, ‘গানটিতে কাজ করার বিষয়টি সত্যি। স্ক্রিপ্টে চাহিদা থাকায় আমি মজার এই গানটি পারফর্ম করতে রাজি হয়েছি।’

সিনেমাটিতে মহেশ বাবুকে দেখা যাবে মেজর অজয় কৃষ্ণার চরিত্রে। যিনি আর্মি অফিসার হয়ে শত্রুর মোকাবিলা করেন।

এদিকে ‘সারিলেরু নীকেব্বারুয়া’-এ আরও অভিনয় করছেন অভিনেত্রী রেশমিকা মানদান্না ও অভিনেতা প্রকাশ রাজ। পরিচালনার পাশাপাশি সিনেমাটির গল্পও লিখেছেন অনিল রবিপুদু নিজেই। সিনেমাটি প্রযোজনা করছে- একে এন্টারটেইনমেন্ট, জিএমবি এন্টারটেইনমেন্ট ও শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশনস।

উল্লেখ্য, এই সিনেমাটি ছাড়াও তামান্না তামিল হরর কমেডি ‘পেট্রোমেক্স’ নিয়ে শিগগিরই হাজির হতে যাচ্ছেন। এটি তেলেগু ‘মাহি ভি. রাঘব’র রিমেক। ‘বলে চুড়িয়া’ ও ‘সাই রা নরসিংহ রেড্ডি’ সিনেমাতেও দেখা যাবে ‘হাউজফুল ৩’খ্যাত এই অভিনেত্রীকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন