মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গড় সাফল্য পেয়েছে ‘তিন’

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

গত শুক্রবার বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পেয়েছে। এর কোনওটিরই ব্যাপক সাফল্য লাভ করার কথা ছিল না। এর মধ্যে যা বাণিজ্যিক সম্ভাবনা ছিল ‘তিন’ ফিল্মটির, তবে সেটিও যে শুধু বাণিজ্যিক উদ্দেশ্যে নির্মিত তা বলা যাবে না। মুক্তিপ্রাপ্ত অন্য দুটি ফিল্ম হল ‘দো লাফজোঁ কি কাহানি’ এবং ‘বাবুজি এক টিকেট বাম্বাই’। এছাড়া ‘ক্যাবারে’ নামে একটি চলচ্চিত্র মুক্তি পাবার কথা ছিল। নতুন ফিল্মগুলোর মধ্যে ‘তিন’ গড় আয় করছে আর আগের সপ্তাহে মুক্তি পাওয়া ফিল্ম ‘হাউসফুল থ্রি’ শীর্ষ অবস্থানে স্থির আছে।
থ্রিলার ফিল্ম ‘তিন’ প্রযোজনা করেছেন সুজয় ঘোষ। সেই হিসেবে ফিল্মটি যা আয় করা স্বাভাবিক ছিল তা হয়নি। ঋভু দাশগুপ্ত’র পরিচালিত এবং প্রধান তিন ভূমিকায় অমিতাভ বচ্চন, বিদ্যা বালান এবং নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত চলচ্চিত্রটি সূচনা হয়েছে ৩০ থেকে ৪০ শতাংশ দর্শক উপস্থিতি দিয়ে। সূচনা দিনে আয় ছিল ২.৬১ কোটি রুপি। শনিবার আর রবিবার ফিল্মটির আয় ছিল যথাক্রমে ৩.৯৭ কোটি রুপি এবং ৪.৫৫ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ১১.১৩ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে  ১.৪ কোটি রুপি। চলচ্চিত্রটি সমালোচকদের আনুকূল্য পেয়েছে।
রণদীপ হুদা এবং কাজল আগ্গারওয়াল অভিনীত ‘দো লাফজোঁ কি কাহানি’ চলচ্চিত্রটি ‘তিন’-এর তুলনায় পর্দা পেয়েছে অনেক কম আর প্রচারও ছিল অপ্রতুল। সেদিক থেকে চলচ্চিত্রটির প্রথম দিনের আয় কোটি ছাড়িয়ে যাওয়াকে সন্তোষজনকই বলা যায়। দীপক তিজোরি পরিচালিত ফিল্মটি প্রথম তিন দিনে আয় করেছে যথাক্রমে ১.০৩ কোটি রুপি, ১.২৬ কোটি রুপি এবং ১.৪৫ কোটি রুপি। সপ্তাহান্তে আয় ৩.৭৪ কোটি রুপি। সোমবারের আয় ৫১ লক্ষ রুপি। চলচ্চিত্রটি গড় প্রশংসা পেয়েছে।
‘বাবুজি এক টিকেট বাম্বাই’ চলচ্চিত্রটি পতিতাবৃত্তি এবং কন্যাভ্রƒণ হত্যার মত ভারতের দুটি সামাজিক সমস্যা নিয়ে নির্মিত। চলচ্চিত্রটি সেন্সর বোর্ডে কঠিন প্রতিকূলতার মুখে পড়েছিল। চলচ্চিত্রটির আয় আশাব্যঞ্জক নয়।
এই সপ্তাহান্ত পর্যন্ত ‘হাউসফুল থ্রি’র আয় ছিল ৯৭.৬ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন