শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অপকর্মকারীদের গডফাদার যারাই হোক ছাড় পাবে না

কেন্দ্রীয় কার্যালয়ে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

অপকর্মকারীদের কাউকে ছাড় দেওয়া হবে না হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, অপকর্মকারীদের গডফাদার যারাই হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না। শেখ হাসিনার ঘোষণা বাস্তবে রূপ দিতে হবে। এ লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
গতকাল রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলটির তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটি প্রকাশিত ‘শুভ জন্মদিন, অভিবাদন জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যারা শেখ হাসিনার ছবি ব্যবহার করে, জাতির পিতার ছবি ব্যবহার করে দুর্নীতি করবে, লুটপাট করবে, ভূমি দখল করবে, তারা আওয়ামী লীগের লোক হতে পারে না। এদের আওয়ামী লীগ করার অধিকার নেই।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা দুয়ার খুলে দিয়েছেন ভালো লোকদের জন্য। রাজনীতির দুয়ার খুলে দিতে হবে। গুটিকয়েক লুটেরা চাঁদাবাজ, টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ী এদের জন্য গোটা দল দুর্নামের ভাগিদার হতে পারে না। এখন সময় রাজনীতি থেকে দূষিত রক্ত দূর করে বিশুদ্ধ রক্ত সঞ্চালনের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন থেকে আপনারা শিক্ষা নিন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন থেকে শিক্ষা নিন।

আওয়ামী লীগে ত্যাগী কর্মীরা কোণঠাসা হয়ে আছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের দুঃসময়ের নেতাকর্মীরা যেখানে কোণঠাসা হয়ে থাকবে, সেটা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ নয়। তাই আমি আপনাদের প্রতি আহ্বান জানাবো, আওয়ামী লীগকে বিশুদ্ধ করে গড়ে তুলতে হবে। আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত দূর করতে হবে।
বিএনপি নেতাদের নতুন সরকার, জাতীয় সরকারের দাবি ‘মামাবাড়ির আবদার’ বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আন্দোলনের নামে সহিংসতা হলে কঠোর হস্তে দমন হবে। রাজনৈতিকভাবে আন্দোলন করলে, আমরা রাজনৈতিকভাবে মোকাবিলা করবো। আর সেখানে যদি সহিংসতার কোনও উপাদান যুক্ত হয়, তাহলে সমুচিত জবাব দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন