শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম


টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় ‘বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহতের কথা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
তারা হলো- মিয়ানমারের মংডু থানার বোরা সিকদারপাড়ার মৃত হারুন রশিদের ছেলে মো. জামাল (২৭) ও জাফর আলমের ছেলে মো. ইউনুছ (২৬)।

বিজিবি ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সাল হাসান খান জানান, রাত ১ টার দিকে টেকনাফের দমদমিয়া বিওপির টহল দল জানতে পারে, ঐ এলাকায় ইয়াবা কারবারিরা ইয়াবা মজুদ করেছে। এমন তথ্যের ভিত্তিতে বিজিবি সেখানে অবস্থান করে। এক পর্যায়ে বিজিবি সদস্যরা ইয়াবা কারবারিদের আত্মসমর্পণের আহবান জানালে তারা অসম্মতি জানিয়ে বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। বিজিবির ওই কর্মকর্তার দাবি, এ সময় আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তিনি আরো দাবি করেন, ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, দুটি দেশীয় তৈরি বন্দুক, ৩টি কার্তুজের খোসা, ৩টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন