রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

সাকিবেই প্লে-অফে বার্বাডোজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম


 নিজের প্রথম ম্যাচে ব্যাটে-বলে দারুণ পারফম্যান্স দেখিয়েও দলকে জেতাতে পারেননি সাকিব আল হাসান। পরের ম্যাচে অতটা আলো না ছড়ালেও জয় নিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে সাকিবের দল বার্বাডোজ ট্রিডেন্টস।

এবার ব্যাট হাতে ২২ রান করার পাশাপাশি বল হাতে ২০ রানে ১ উইকেট নেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক। পরশু সেন্ট লুসিয়া জোকসের বিপক্ষে ২৪ রানে জয় পায় সাকিবের দল। এই জয়ে লিগ পর্বে এক ম্যাচ হাতে রেখে প্লে-অফ নিশ্চিত করে বার্বাডোজ।

নিজেদের মাঠে টস জিতে প্রথমে ব্যাটিং করে ৬ উইকেটে ১৪১ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে বার্বাডোজ। সর্বোচ্চ ৪৭ রান করেন ওপেনার জনসন চার্লস। তিনে নেমে দুই বাউন্ডারিতে ২১ বলে ২২ রান করেন সাকিব। জাস্টিন গ্রিয়াভেস অপরাজিত থাকেন ২৮ বলে ২৭ রান করে।
প্লে-অফের আশা বাঁচিয়ে রাখতে জয়ের বিকল্প ছিলো না সেন্ট লুসিয়ার সামনে। জয়ের পথেও ছিল তারা। ৮ ওভারে ২ উইকেটে ৭৭ রান তুলে ফেলে তারা। এরপর কলিন ইনগ্রামকে কট অ্যান্ড বোল্ড করে ব্রেকথ্রু এনে দেন সাকিব। জ্বলে ওঠেন বাকি বোলাররাও। ৮ বল বাকি থাকতে ১১৭ রানে গুটিয়ে যায় ড্যারেন সামির নেতৃত্বাধীন দলের ইনিংস। সাকিব ৪ ওভারে ২০ রানে নেন ১ উইকেট। তবে ২৬ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচের নায়ক হেইডেন ওয়ালশ। ১৭ রানে ৩ উইকেট নিয়ে দলের জয়ে অবদান রাখেন হ্যারি গার্নিও।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন