শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা ব্যবসায়ী নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১০:৪৫ এএম | আপডেট : ১১:৪১ এএম, ১ অক্টোবর, ২০১৯

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দিনে আটকের পর মঙ্গলবার ভোররাতের দিকে উপজেলার শিলখালী সাপমারা পাহাড়ের পাদদেশে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল হতে ইয়াবা এবং অস্ত্র উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহতরা হলেন টেকনাফের শিলখালী এলাকার উলা মিয়ার ছেলে মোহাম্মদ আমিন (২৭) ও নূর মোহাম্মদের ছেলে হেলালুদ্দীন সুমন (৩০)। তারা দুজনেই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, সোমবার গ্রেফতার হওয়া ওই ইয়াবা ব্যবসায়ীদের দেয়া তথ্যের ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করতে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলিতে আমিন ও সুমন গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনার পর গুলিবিদ্ধ অবস্থায় দুই ইয়াবা ব্যবসায়ীকে দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের এসআই সুজিত, সিহাব ও কনস্টেবল সেকান্দার আহত হয়েছেন।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে ৫ হাজার পিস ইয়াবা, দুটি বন্দুক ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়ছে। নিহত দুজনের বিরুদ্ধে ইয়াবার একাধিক মামলা ছিল বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন