শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় নিহতদের মধ্যে সিলেট, সাতক্ষীরা, কিশোরগঞ্জ রংপুর, চুয়াডাঙ্গা ও রাজবাড়ীতে একজন করে। আহত হয়েছেন ৪ জন।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের কটিয়াদীতে বাসচাপায় শাহেন শাহ (৩০) নামের এক আইনজীবী নিহত হয়েছেন। গতকাল সকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার মধ্যপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহেন শাহ উপজেলার আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে। তিনি কিশোরগঞ্জ জজ আদালতের একজন আইনজীবী। স্বজনরা জানান, কোর্টে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হওয়ার কিছুক্ষণ পরই ঘাতক বাস তার প্রাণ কেড়ে নেয়। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন দেয় এবং ভাঙচুর চালায়। এতে প্রায় দুই ঘণ্টা কিশোরগঞ্জ-ভেরব সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। অন্যদিকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বাসটিতে দেয়া আগুন নেভায়।

রংপুর : রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে বাসচাপায় মারা গেছেন তহুরা বেগম (২৮) নামে এক নারী। গতকাল বিকেল ৩টার দিকে নগরীর তাজহাট থানা সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি নগরীর ধর্মদাস ল²ণপাড়া এলাকার তহিবুর রহমানের মেয়ে।

পুলিশ স‚ত্রে জানা গেছে, তাজহাট থানা সংলগ্ন মডার্ন ব্রিজের কাছে ঢাকা থেকে ছেড়ে আসা ‹সানে খোদা পরিবহন› নামের একটি কোচ ও একই দিক থেকে আসা একটি রোগীবাহী অ্যাম্বুলেন্সকে সাইড দিয়ে গিয়ে এক নারী পথচারীর গায়ের ওপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই কোচের নিচে চাপা পড়ে তহুরা বেগম (২৮) নামের এক নারী মৃত্যু হয়।

সিলেট : সিলেটে ট্রাকচাপায় সোহান আহমদ (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। গত সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে শহরতলীর তেমুখী পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহান জালালাবাদ থানাধীন কুমারগাঁও এলাকার গৌছ মিয়ার ছেলে এবং মদন মোহন কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনার পর তেমুখী পয়েন্টে সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ জনতা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সাতক্ষীরা : সাতক্ষীরা থেকে ঢাকাগামী এমআর পরিবহনের ধাক্কায় মিজান চৌধুরী (৪০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বাঁকাল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজান চৌধুরী সদর উপজেলার পলাশপোল এলাকার বাসিন্দা।
চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়মাইল এলাকায় বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। গত সোমবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। ওসি বলেন, ঝিনাইদহ থেকে এসএম পরিবহনের একটি বাস চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল।পথে বাসটি রাস্তা পারপারে সময় অজ্ঞাত পরিচয় ব্যক্তিতে ধাক্কা দিয়ে পাশের মাঠে নেমে পড়ে। লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পঠানো হয়েছে। নিহতের পরিচয় পাওয়া না গেলে আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফন কাজ সম্পন্ন করা হবে বলে জানান ওসি।

রাজবাড়ী : রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় উম্মবার আলী (৫০) নামে এক পথচারী নিহত হয়েছে। তিনি রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের হরিণধারা দক্ষিণপাড়া গ্রামের মৃত আকেন আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার চন্দনী বাজার থেকে বাজার করে পায়ে হেটে বাড়ি ফিরছিলেন উম্মার আলী। তিনি রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের সংলগ্ন ব্রিজ এলাকায় পৌঁছতেই দ্রæতগতীর একটি মোটরসাইকেল তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসিফ আকবর নিবির তাকে মৃত বলে ঘোষণা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন