বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুর্নীতি ও ক্যাসিনোর উন্নয়নে ভাসছে দেশ পিরোজপুরে পীর সাহেব চরমোনাই

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দুর্নীতি ও ক্যাসিনোর উন্নয়নে ভাসছে দেশ। মানুষের মৌলিক চাহিদা পূরণ করতে না পারলেও সরকার দুর্নীতি ও ক্যাসিনো উন্নয়ন করেছে। দেশের প্রত্যেকটি সেক্টরে দুর্নীতি মহড়া চলছে, যা খুবই পরিতাপের বিষয়।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা মঠবাড়ীয়া উপজেলা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পীর সাহেব চরমোনাই একথা বলেন। শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি মাওলানা ছগির হোসাইন। এতে দলের প্রেসিডিয়ার সদস্য আল্লামা নূরুল হুদা ফয়েজীও বক্তব্য রাখেন।
পীর সাহেব চরমোনাই বলেন, প্রশাসন ও সরকার দলীয় নেতাকর্মীরা দুর্নীতিতে একাকার হয়ে গেছে। দলের কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত দলীয় অধিকাংশ কর্মীরা দুর্নীতিগ্রস্থ। তিনি বলেন, আজ নিত্যপ্রয়োজনীয় বাজারে আগুন। সাধারণ মানুষ দ্রব্যমূল্যের করালগ্রাসে সর্বস্বান্ত। এগুলো দেখার কেউ নেই।
ইসলামী আন্দোলন মহানগর দক্ষিণ
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, দেশে আজ দুর্নীতি ছেয়ে গেছে। সমাজে অন্যায় অবিচার সুদ ঘুষ দুর্নীতি অনিয়ম বিশৃঙ্খলা বেড়েই চলছে।
গতকাল সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ নিউমার্কেট থানার উদ্যোগে আয়োজিত দাওয়াতী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন