ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মহানগর

মধুর ক্যান্টিনে চেয়ার না পেয়ে ফ্লোরে বসলেন ছাত্রদলের নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ১১:২৪ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে চেয়ার টেবিল সরিয়ে নেয়ার অভিযোগ করেছে ছাত্রদল। প্রতিবাদে সংগঠনটির নেতাকর্মীরা ক্যান্টিনের ফ্লোরে বসে পড়েছেন। জানা যায়, জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা নিয়মিত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসায় মধুর ক্যান্টিন থেকে চেয়ার টেবিল সরিয়ে ফেলা হয়েছে। তারপরও ছাত্রদলের নেতৃবৃন্দ ক্যান্টিনের ফ্লোরে বসে প্রতিবাদ জানাচ্ছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল দশটায় এ ঘটনা ঘটে।
ঢাবি ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান জানান, তারা প্রতিদিনের মত আজকেও বিশ্ববিদ্যালয়ে আসেন। সব ছাত্র সংগঠনের নেতাকর্মীরা মধুর ক্যান্টিনে বসে আড্ডা দেন এবং কুশল বিনিময় হয়। তাছাড়া রাজনৈতিক বিষয়েও আলোচনা হয়। কিন্তু রাজনীতির তীর্থ স্থান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আমরা ছাত্রদলের নেতৃবৃন্দ যাতে বসতে না পারি সেজন্য পরিকল্পিতভাবে টেবিল চেয়ার সরিয়ে নেয়া হয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তার তিনি বলতে পারেননি।
আজ সকালে ছাত্রদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সহ শতাধিক নেতাকর্মী ঢাবি ক্যাম্পাসে আসেন। এসময় ছাত্রদলের নেতা জাকিরুল ইসলাম জাকির, আশরাফুল আলম ফকির লিংকন, তানজিল হাসান সহ অসংখ্য নেতাকর্মী মধুর ক্যান্টিনে ফ্লোরে অবস্থান করছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন