ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিষপানে শাবি শিক্ষার্থীর মৃত্যু

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৪:৪৬ পিএম

ইঁদুরের বিষ খেয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী মৃত্যুবরণ করেছে। ওই শিক্ষার্থীর নাম বকুল দাস। তিনি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ তার মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন। বকুল দাস শাহপরাণ হলে বি ব্লকের ১২০নং রুমের বাসিন্দা। তার বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার নওগাঁও গ্রামে।

হল সূত্রে জানা যায়, গতকাল বুধবার (২ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে নিজ কক্ষে বমি করতে থাকলে তার রুমমেটরা তাকে সিলেটের এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। তিনি আজ (৩ অক্টোবর) আনুমানিক সকাল ৭টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ বলেন, গতকাল রাতে শাহপরাণ হলের এক শিক্ষার্থী আমাকে ফোন দিয়ে বলে তার রুমমেটের ফুড পয়জনিং হয়েছে। তখন তাকে ১৫ মিনিটের ভিতরে তাকে মেডিকেলে নিয়ে আসে। সে ইঁদুরের বিষ খেয়েছে এমনটি কাউকে জানায়নি। পরে চিকিৎসকরা তার মুখের লালা পরীক্ষা করে বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে জালালাবাদ থানা ওসি ওকিল উদ্দিন বলেন, একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন