মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোন ধর্মেই উগ্রতার স্থান নেই - হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৫:০২ পিএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, কোন ধর্মেই উগ্রতার স্থান নেই। বরং মানবিকতা সব ধর্মেই মহৎ গুণ হিসেবে বিবেচিত। ধর্মীয় উস্কানি দিয়ে যারা উগ্র কথা বলেন তারা ভুল করছেন।
তিনি গতকাল বৃহস্পতিবার আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টঙ্গীর বড় দেওড়া মৃত্তি বাড়ি এলাকায় হিন্দু সম্প্রদায়ের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শ্রী সুনিল কুমার সরকারের সভাপতিত্বে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর গাছা থানা বিএনপির আহ্বায়ক ফারুক হোসেন খান, মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সেলিম কাজল, ৪৫ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি কিবরিয়া খান ঝনি, টঙ্গী পশ্চিম থানা যুবদল নেতা সাইদুল ইসলাম ঝনি, সাবেক ছাত্রনেতা আনোয়ার হোসেন আলো, পুলক চন্দ্র মন্ডল, রায় মোহন সরকার, শ্রি প্রেমা চন্দ্র সরকার, শ্রি রামেশ চন্দ্র সরকার, শ্রি লিটন সরকার চন্দ্র প্রমুখ।
হাসান সরকার হিন্দুদের উদ্দেশ্যে বলেন, সংখ্যালঘুদের প্রতি সংখ্যা গরিষ্টদের কিছু দায়িত্ব ও কর্তব্য থাকে। আপনারা যারা আমাদের প্রতিবেশি তাদের খোঁজ খবর নেওয়া আমাদের কর্তব্য। কিন্তু আমরা অনেকে তা না করে স্বার্থের প্রশ্নে আপনাদেরকে ব্যবহার করি। এব্যাপারে আপনাদেরকেও সচেতন হতে হবে। কাউকে অচথা দোষারোপ করবেন না। প্রমাণ না পেয়ে কারোর কান কথায় বিশ্বাস করবেন না। তিনি বর্তমান সময়ে দুর্নীতির চিত্র তুলে ধরে বলেন, একটা মানুষের কয়টা জামা কাপড় লাগে ? একটা মানুষ কতো খেতে পারে ? তাহলে দুর্নীতি করে এতো টাকা পয়সা অর্জন করতে হবে কেন ?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
কিবরিয়া খান ৩ অক্টোবর, ২০১৯, ৬:০৩ পিএম says : 0
Such a great news in this Situation. I like this type of new. Actually here have a good massage for all religion.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন