মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

সহজ ফুডে যুক্ত হলো ফুড চেইন এশিয়া

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৬:২৬ পিএম

ফুড চেইন এশিয়ার সাথে চুক্তি স্বাক্ষর করলো সহজ ফুড। বৃহষ্পতিবার (৩ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি, ম্যানহাটন ফিশ মার্কেটে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এ চুক্তির ফলে, এখন থেকে ফুড চেইন এশিয়ার ম্যানহাটন ফিশ মার্কেট, টনি রোমা’স, জনি রকেটস এবং সেকেন্ড কাপ কফি থেকে খাবার অর্ডার করতে পারবেন সহজ ফুড ব্যবহারকারীরা।

চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন সহজ ফুডের পরিচালক ফারজানা শারমীন এবং ফুড চেইন এশিয়া লিমিটেডের সেলসের সিনিয়র ব্যবস্থাপক তানভীর কিশোয়ার। এছাড়াও, অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সহজ ফুডের পরিচালক ফারজানা শারমীন বলেন, সবসময় আমাদের প্রচেষ্টা থাকে ব্যবহারকারীদের নতুন সব সুবিধা প্রদান করা। এটা আমাদের লক্ষ্য। আমরা ব্যবহারকারীদের জীবনকে সহজ করে তুলতে চাই। ম্যানহাটন ফিশ মার্কেট, টনি রোমা’স, জনি রকেটস এবং সেকেন্ড কাপ কফি ঢাকার ফুডিজদের কাছে অনেক জনপ্রিয়। তাই, আমরা এ রেস্টুরেন্টগুলোকে আমাদের প্ল্যাটফর্মে যুক্ত করেছি। এখন আমাদের ব্যবহারকারীরা সহজেই তাদের পছন্দ অনুযায়ী এ রেস্টুরেন্টগুলো থেকে খাবার অর্ডার করতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন