ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সোশ্যাল মিডিয়া থেকে জঙ্গিবাদের উত্থান হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৭:৩২ পিএম

‘মাদরাসা থেকে নয়, জঙ্গি-সন্ত্রাসের উত্থান হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মাদরাসায় আলেমদের কখনো জঙ্গি-সন্ত্রাসদের শিক্ষা দেওয়া হয় না। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন গ্রুপ ও অ্যাপসের মাধ্যমে দেশে জঙ্গিবাদের উত্থান ঘটেছে। যে কারণে বর্তমান প্রজন্মকে সোশ্যাল মিডিয়া ব্যবহারের বিভিন্ন দিক সম্পর্কে সচেতন হতে হবে।’- আজ বৃহস্পতিবার ঢাকার দোহার উপজেলার সরকারি পদ্মা কলেজের বার্ষিক ক্রীড়া ও একাডেমিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা চাই একটি সুন্দর বাংলাদেশ। আমরা ভবিষ্যত প্রজন্মের হাতে তুলে দিতে চাই সম্ভবনাময় এক বাংলাদেশ। যে লক্ষে শিক্ষার উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।’

অনুষ্ঠানের উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্ট্রেশন ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল অধ্যাপক ডা. এ. আর খান।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার ও প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জালাল হোসেন সহ আরো অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
হারুন ৩ অক্টোবর, ২০১৯, ৯:২০ পিএম says : 0
ফেসবুকের আইডি ডিলেট দিতে চাইলে যে অপসন দেখা যায় "মৃত্যুর পরে ডিলেট".এই কারণে অনেকে ডিলেট করতে সাহস পায়না হা..হা..হা. আজকে আপনার ফেসবুক আইডি ডিলেট করুন অকাল মৃত্যুর থেকে রক্ষা পাবেন.
Total Reply(0)
সৌরব ৩ অক্টোবর, ২০১৯, ৮:২৫ পিএম says : 0
বাংলাদেশে সব খুন, ধর্ষণ এবং জঙ্গি ইন্যেরনেটের সংযোগের দ্বারা বানানো হইছে. আইটিইট জব হোল্ডার ছাড়া সবাই ইন্টারনেট ব্যবহার বন্ধ করে বাস্তব জীবনে ফিরে আসুন.
Total Reply(0)
আছলাম ৩ অক্টোবর, ২০১৯, ১১:১৬ পিএম says : 0
যারা ইন্টারনেট ব্যবহার করে তাদের জীবনের কোনো নিরাপত্তা নাই, ইন্টারনেট ব্যবহার না করা ভালো.
Total Reply(0)
আছলাম ৩ অক্টোবর, ২০১৯, ১১:২০ পিএম says : 0
ইন্টারনেট একটি বড় দৈত্য. যারা ইন্টারনেট ব্যবহার করে তাদের জীবনের কোনো নিরাপত্তা নাই, ইন্টারনেট ব্যবহার না করা ভালো.
Total Reply(0)
Mohammed Shah Alam Khan ৩ অক্টোবর, ২০১৯, ১১:২৬ পিএম says : 0
মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এই দোহার থানার সন্তান; এখন তিনি বাংলাদেশের গুরুত্বপূর্ন মন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী নিজ এলাকায় গিয়ে একটা মহা সত্য কথা বলেছেন। সোশ্যাল মিডিয়ায় যেভাবে জঙ্গিদের নিয়ে নানা ঘটনা দেখানো হচ্ছে সেটা সত্য মিথ্যা মিলিয়ে কল্পনার রাজ্য থেকে নিয়ে যেভাবে চুরি বাটপারি সন্ত্রাস ধর্ষণের ঘটনা দেখানো হচ্ছে এতে করে আমাদের দেশের একশ্রেণীর দুষ্ট লোকেরা সেটাকে অবলোকন করে সহজে পয়সা উপার্জনের পথ হিসাবে বেছে নিয়ে সমাজে এসব অনাচার অবিচার ছাড়িয়ে চলছে। আজ আমাদের মন্ত্রী বাহাদুরের মুখ থেকে একথা যখন বের হয়েছে তখন বিশ্বাস করতে মন চাইছে যে, তিনি এখন এদিকে ওনার পুলিশ বাহিনীকে লাগিয়ে এটাকে দমন করবেন ইনশ’আল্লাহ। আল্লাহ্ আমাদের মন্ত্রীদেরকে সত্য বলা এবং যাহা বলবেন সেটাকে সত্যে পরিণত করার ক্ষমতা দান করুন। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন