শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নেত্রকোনায় ৪০ সফল কৃষককে পুরস্কার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

 স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন ‘হাওর অঞ্চলের অবকাঠামো ও জীবনমান উন্নয়ন প্রকল্প’ (হিলিপ) ও সম্পূরক প্রকল্প ‘জলবায়ু অভিযোজন ও জীবনমান সুরক্ষা’ (কেলিপ) নেত্রকোনা জেলার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা এলজিইডি ভবনের সম্মেলন কক্ষে প্রশিক্ষণপ্রাপ্ত ৪০ জন সফল কৃষককে ‘এ্যাওয়ার্ড ফর বেস্ট প্রেক্টিস-২০১৯’ পুরস্কার প্রদান করা হয়।

নেত্রকোনা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী প্রকৌশল পরিতোষ দাস, জেলা প্রকল্প সমন্বয়কারী জয়শ্রী দেবী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক মোঃ আব্দুল মন্নাফ, অতিরিক্ত জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ড. মোঃ এনামুল হক, জেলা লাইভলিহুড কো-অর্ডিনেটর আরিফ রব্বানী, জেলা মনিটরিং এন্ড ইভ্যালুয়েশন অফিসার স্মৃতম খাসনবিশ, বিদায়ী জেলা লাইভলিহুড কো-অডিনেটর আবু জাহের, জেলা প্রশিক্ষণ সমন্বয়কারী বজলুর রহমান গাজী ও রিসোর্স ম্যানেজমেন্ট কো-অডিনেটর মোঃ তোফাজ্জল হোসেন প্রমূখ।

জেলা লাইভলিহুড কো-অর্ডিনেটর আরিফ রব্বানী জানান, এই প্রকল্পের আওতায় জেলার হাওরাঞ্চল হিসেবে পরিচিত মদন, খালিয়াজুরী, মোহনগঞ্জ ও কলমাকান্দা উজেলার প্রশিক্ষণ প্রাপ্ত ৫ হাজার ২ শত জনের মধ্যে সফল ৪০ জন কৃষককে আরো বেশি অনুপ্রাণিত করার লক্ষ্যে প্রত্যেক সফল কৃষককে সনদপত্র ও নগদ ৬ হাজার করে টাকা প্রদান করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন