ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

শুদ্ধি অভিযানের লিড এজেন্সি র‌্যাব নয়: বেনজীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ২:৩৬ পিএম

দেশে চলমান শুদ্ধি অভিযানের নেতৃত্ব র‌্যাবের নয় বলে মন্তব্য করেছেন সংস্থাটির মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ। পুরো প্রক্রিয়াটিতে সরকারের বিভিন্ন এজেন্সি জড়িত বলেও জানিয়েছেন তিনি। আজ শুক্রবার রাজধানীর বনানী পূজা মণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বেনজীর আহমেদ এমন মন্তব্য করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্বাচনী ইশতেহারে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করার কথা বলেছেন। চলমান দুর্নীতি বিরোধী বা শুদ্ধি অভিযান অনেক বড় একটি বিষয়। এই অভিযানের সঙ্গে শুধুমাত্র র‌্যাব ফোর্সেস জড়িত না। আর এই অভিযানে র‌্যাব লিড এজেন্সি নয়। আমরা সহযোগী প্রতিষ্ঠান, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করছি। সামগ্রিক দুর্নীতি বিরোধী অভিযানে কিন্তু অনেক এজেন্সি জড়িত।

সেক্ষেত্রে আমি বলতে পারি চলমান অভিযানে র‌্যাব লিড এজেন্সি নয়। তিনি আরও বলেন, আপনারা জানেন আমরা সাতটি ম্যান্ডেট নিয়ে কাজ করছি। আমাদের সর্বশেষ ম্যান্ডেট হচ্ছে সরকার যখন যা নির্দেশ দেবে তাই করবো। সুতরাং সরকারের নির্দেশিত না হলে, সাধারণত আমরা ম্যান্ডেটের বাহিরে গিয়ে কাজ করি না।

অভিযান প্রসঙ্গে তিনি বলেন, আমরা সবাই সমন্বয় করে কাজ করবো। দুর্নীতির বিরুদ্ধে অভিযানে সরকারের নির্দেশে যখন প্রয়োজন হবে, তখনই অন্য প্রতিষ্ঠানের সঙ্গে হাতে হাত মিলিয়ে র‌্যাব কাজ করবো।

সম্রাটের প্রসঙ্গেও র‌্যাব বিশেষ কোনো তালিকা করেছে কিনা প্রশ্ন করা হলে র‌্যাব ডিজি বলেন, আমি স্পেসিফিক কোনো প্রশ্নের উত্তর দিতে চাইনা। আমরা ধৈর্য ধরি, সমস্ত কিছুর উত্তর পাবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nadim ahmed ৪ অক্টোবর, ২০১৯, ৫:১৯ পিএম says : 0
RAB is not the lead agency of these so called stupid operations-everyone understand it, Benozir does not need to state that. Well, the truth is that the useless, wicked and sick people of Police & RAB are jointly the beneficiaries financially from these operations. They have been giving the protection, guide and security for building these illegal activities for years. So either way, they are the riskless beneficiaries. They are the useless, wicked, sick and most narrow classed people of our motherland. I am not blaming the whole organizations though, these 2 organizations are not trusted by people anymore. May Almighty saves us from the wicked and sick people of these 2 agencies.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন