ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়ায় জানালার গ্রিল কেটে স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ কক্ষে চুরি

সাটু‌রিয়ায় | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ৫:৪৬ পিএম

মানিকগঞ্জের সাটু‌রিয়ায় ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গ্রিল কেটে ৩ টি কক্ষে চুরি ঘটনা ঘটেছে।
এ ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারী‌দের মাসিক বেতনের প্রায় ৬ লক্ষ টাকা চেরেরা নি‌য়ে গেছে ব‌লে হাসপাতাল সূত্রে জানা গেছে।
বৃহস্প্র‌তিবার রা‌তে সাটু‌রিয়ায় ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর তিল তলা ভবনের নিচ তলার ৩টি কক্ষে এ চুরির ঘটনা ঘটে।
হাসপাতালে চুরির ঘটনায় কর্মচারী‌দের কেউ জড়িত ব‌লে সন্দেহ স্থানীয়‌দের।এ ঘটনায় হাসপাতালে কেউ জড়িত কিনা তা গভীর ভা‌রে খতিয়ে দেখছে পুলিশ।
জানা গেছে, বৃহস্প্র‌তিবার (৩ অক্টোবর) স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারী‌দের সেপ্টেম্বর মাসের বেতনের টাকা ব্যাংক থেকে তুলে আনে হাসপাতালের ক্যাশিয়ার লুৎফর রহমান। সে সময় অধিকাংশ কর্মকর্তা কর্মচারীরা বেতনের টাকা নি‌য়ে গেলেও কয়েকজন বেতন না নেওয়ায় প্রায় ৬ লক্ষ টাকা ক্যাশিয়ার রুমের আলমারিতে রেখে বাড়ি চলে যায়। প‌রে শুক্রবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে ক্যাশিয়ারের রুম, টিএইচওর রুম ও অফিস সহকারীর রুমের জানালার গ্রিল ভাঙ্গা ও রুমের জিনিস পত্র এলো‌মে‌লো দেখে চুরির বিষয়‌টি বুঝ‌তে পা‌রে হাসপাতালের লেকজন।
প‌রে খবর পে‌য়ে মা‌নিকগঞ্জ সদর সা‌র্কে‌লের সি‌নিয়র এএস‌পি, সাটু‌রিয়ার ইউএনও, সাটু‌রিয়া উপ‌জেলা চেয়ারম্যান, সাটু‌রিয়া থানার ও‌সি ও পি‌বিআইএর এক‌টি দল ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে।
হাসপাতা‌লের ক্যা‌শিয়ার লুৎফর রহমান জানায়, বৃহস্প্র‌তিবার অ‌ধিকাংশ কর্মকর্তা কর্মচারীরা বেত‌নের টাকা দি‌য়ে, ক‌য়েকজন বেতন না নেওয়ায় প্রায় ৬ লক্ষ টাকা রু‌মের আলমা‌রি‌তে রে‌খে বা‌ড়ি চ‌লে যায় সে। প‌রে শুক্রবার জা‌ন্তে পা‌রে তার কক্ষসহ হাসপাতা‌লে ৩ টি কক্ষে চু‌রি হ‌য়ে‌ছে। তার রু‌মের আলমা‌রি‌তে থাকা বেত‌নের প্রায় ৬ লক্ষ টাকা চো‌রেরা নি‌য়ে গে‌ছে।
সাটু‌রিয়া উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর র‌শিদ ব‌লেন, স্বাস্থ্য কমপ্লেক্সে এর তিল তলা ভব‌নের নিচ তলার ৩টি ক‌ক্ষে এ চু‌রির ঘটনা ঘ‌টে। ত‌বে তার কক্ষ‌টি‌তে চো‌রেরা জানালা ভে‌ঙ্গে ভিত‌রে ঢুকলেও কিছু নেয়‌নি। আর বেত‌নের টাকা ক্যা‌শিয়া‌রের কা‌ছে থাকায় তার প‌রিমান ক্যা‌শিয়ার তা‌কে অফিসিয়াল ভা‌বে না জানা‌নোয় তার স‌ঠিক প‌রিমান জানা‌তে পা‌রে‌নি সে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো: ম‌তিয়ার রহমান মিঞা জানায়, এ ঘটনায় ক‌য়েকজন‌কে জিজ্ঞাসাবাদ করা হ‌লেও শুক্রবার বি‌কেল পর্যন্ত কাও‌কে আটক করা হয়নি। চু‌রির ঘটনায় সাটু‌রিয়া থানায় মামলা দা‌য়ে‌রের প্র‌ক্রিয়া চল‌ছে।
মা‌নিকগঞ্জ সদর সা‌র্কে‌লের সি‌নিয়র এএস‌পি মো: হা‌ফিজুর রহমান ব‌লেন, সাটু‌রিয়া ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর গ্রীল কে‌টে ৩ টি ক‌ক্ষে চু‌রি ঘটনাটি গুরুত্ব সহকা‌রে খ‌তি‌য়ে দেখা হ‌চ্ছে। এ ঘটনায় পি‌বিআইএর এক‌টি দল ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে আলামত সংগ্রহ ক‌রে‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন