মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘ধাক্কা দিলেই সরকারের পতন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাড. খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বর্তমান সরকারকে ভয় করার কিছু নেই। তাদের পায়ের নিচে মাটি নাই। তারা দোদুল্যমান অবস্থায় আছে। যেকোনও মুহূর্তে ধাক্কা দিলেই সরকারের পতন হবে। গতকাল খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।
খন্দকার মাহবুব হোসেন বলেন, এই সরকার অবৈধ। আপনার (প্রধানমন্ত্রী) উচিত নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দেওয়া। নয়তোবা আপনার পতন কিন্তু আসন্ন। আপনার পায়ের নিচে মাটি নাই, আশপাশে কেউ নাই।
তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেব বলেছেন প্রধানমন্ত্রীর কাছে নাকি অপরাধীদের তালিকা আছে। তালিকা রেখে লাভ নাই। আমরা দেখতে চাই কারা সেই অপরাধী। তাদেরকে গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় নিয়ে আসুন। আপনি বারবার ভালো কথা বলে চমক সৃষ্টি করেন, চমক সৃষ্টির দিন চলে গেছে।
বিচার বিভাগ নিয়ে তিনি বলেন, হাইকোর্ট নিয়ে খেলতে যাবেন না, বিচার বিভাগকে নিয়ে খেলতে যাবেন না। বিচারকরাও আপনার খেলার সঙ্গী হবে না। যদি হয় তাহলে দেশে অস্থির অবস্থার সৃষ্টি হবে। কিন্তু এটা আমরা চাই না। আল্লাহর নামে শপথ নিয়ে বলছি, আর কোনোদিন করুণা ভিক্ষা করবো না। মানববন্ধনে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমি, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি›র জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন