মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়ার জামিনের জন্য রাজনৈতিক প্রপোগান্ডা ছড়ানো হচ্ছে- নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ৪:৫৩ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, মসজিদ, মন্দির ও এতিমের টাকা আত্মসাৎ অপরাধের কোন ক্ষমা নেই। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া শপথ গ্রহণের পরেও এতিমের টাকা আত্মসাৎ করেছেন। খালেদা জিয়া ছাড়া বাংলাদেশের ৪৮ বছরের ইতিহাসে কারো বিরুদ্ধে এতিমের টাকা আত্মসাতের মামলা হয়নি। আজ খালেদা জিয়ার জামিনের জন্য রাজনৈতিক প্রপোগান্ডা ছড়ানো হচ্ছে। বেগম খালেদা জিয়ার জামিন দেয়ার ইখতিয়ার একমাত্র আদালতের। বর্তমান সরকার বিচার বিভাগকে স্বাধীন করে দিয়েছে। শেখ হাসিনার সরকারের সাথে কোন অপরাধীর, কোন সাজাপ্রাপ্ত ব্যক্তির কোন প্রকার সমঝোতা হতে পারে না। এটি করা হলে দেশের আইনের শাসন বিঘ্নিত হবে। এই অপরাধীদের সঙ্গে সরকারের কোন সমঝোতা হতে পারে এবং কোন ধরনের অপরাধীদের সঙ্গে এসরকারের কোন আপোষ নাই।

শনিবার দুপুরে দিনাজপুরের বিরল উপজেলার মোহনা মঙ্গলপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা ভিত বিশিষ্ট স্কুল ভবনের উদ্বোধন ও তিনতলা ভার্টিক্যাল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয় কমিটির সভাপতি আব্দুল হামিদ শাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরল উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম রওশন কবীর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাহেদুল করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম. আব্দুল লতিফ, পৌর মেয়র সবুজার সিদ্দিকী সাগর প্রমুখ।

পরে দুপুরে তিনি মঙ্গলপুর সিনিয়র আলিম মাদ্রাসার ৪ তলা ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের শুভ উদ্বোধন ও সমাবেশে বক্তব্য রাখেন তিনি।
বিকালে প্রধান অতিথি খালিদ মাহমুদ চৌধুরী শারদীয় দুর্গা পুজা উপজেলার বিভিন্ন মন্ডব পরিদর্শন করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন