শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আবার অচেতন করে বাড়ি লুট

ঠাকুরগাঁওয়ে স্প্রে বাহিনীর দৌরাত্ম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ৬:২৭ পিএম

ঠাকুরগাঁওয়ে আবারও অচেতন করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটের ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে পৌর শহরের হ্যাডস্ এর মোড় এলাকার আবুল কাশেম বর্ষার বাসায় এ ঘটনা ঘটে। গত বুধবার সদর উপজেলার ফকদনপুর গ্রামের ইদ্রিস আলীর বাড়িতে একই কায়দায় লুটের ঘটনা ঘটে। এ নিয়ে জনমনে ভীতি ও উদ্বেগ ছড়িয়ে পড়ছে।

জানা যায়, শুক্রবার গভীর রাতে আবুল কাশেম বর্ষার পরিবারের সদস্যরা নিজ বাসায় স্বাভাবিক ভাবে ঘুমিয়ে পড়ে। পরে ঘরের গ্রীল কেটে কে বা কারা পরিবারের সদস্যদের অচেতন করে নগদ ২৫ হাজার ও ৩০ ভরি সোনা নিয়ে পালিয়ে যায়। গতকাল শনিবার কাজের বুয়া ফরিদা বেগম বাড়িতে গিয়ে তাদের ডাকাডাকি করে। দীর্ঘক্ষণ ঘরের দরজা না খোলায় তিনি বিষয়টি প্রতিবেশিদের জানান।

পরে প্রতিবেশীরা এসে দীর্ঘক্ষণ তাদের ডাকাডাকির পর তাদের ঘুম ভাঙ্গে বিষয়টি দেখতে পান। ঘরের ভেতরে আলমারি ভেঙ্গে নগদ অর্থ ও স্বর্নলংকার লুটের বিষয়টিও জানতে পারেন তারা। পরিবারের লোকজন ধারনা করছেন অচেতন জাতীয় ঔষুধ স্প্রে করে এ ঘটনা ঘটানো হয়েছে। বিষয়টি সদর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান জানান, বিষয়টি জেনেছি, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য যে, গত বুধবার সদর উপজেলার ফকদনপুর গ্রামের ইদ্রিস আলীর বাড়িতে একই কায়দায় লুটের ঘটনা ঘটে। সেখানেও নগদ অর্থ ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। এছাড়াও সম্প্রতি সদর উপজেলার রুহিয়ায় খলিলুর রহমানের বাড়িতে একই ঘটনা ঘটেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন