শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সম্রাটের কার্যালয় ঘিরে রেখেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১:৫১ পিএম

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের কাকরাইল কার্যালয় ঘিরে অবস্থান নিয়েছে র‌্যাব। ভবনের ভিতরে ঢোকার প্রস্তুতি নিচ্ছেন র‌্যাব কর্মকর্তারা। আজ রোববার দুপুরে রাজধানীর কাকরাইল মোড়ের ভূইয়া ম্যানশনে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের কার্যালয়ে ঢোকার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন র‌্যাবের মিডিয়া উইংয়ের মুখপাত্র সারওয়ার-বিন-কাশেম। এ কার্যালয়েই নিয়মিত নেতাকর্মীদের নিয়ে বসতেন সম্রাট।

এর আগে ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহসভাপতি আরমানকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার আটকের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীশূন্য হয়ে পড়ে যুবলীগের কার্যালয়।

দুপুরে সেখানে গিয়ে দেখা যায়, যুবলীগ কার্যালয়ের প্রধান ফটকের কলাপসিবল গেটে তালা দিয়ে ভিতরে দু’জন সিকিউরিটি গার্ড ও দু’জন পুরুষ বসে আছেন। অফিস খোলা না বন্ধ জানতে চাইলে প্রথমে বলেন, খোলা। ভিতরে যেতে চাইলে বলেন, ভিতরে কোনো লোকজন নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
দীনমজুর কহে ৬ অক্টোবর, ২০১৯, ১:৫৯ পিএম says : 0
র্রাবের প্রশংসনীয় ভুমিকায় গোটা জাতী আনন্দিত।দুর্নিতি বিরোধী অভিযান সফল হোক।
Total Reply(0)
Nur Muhammad ৬ অক্টোবর, ২০১৯, ২:৩৭ পিএম says : 0
তাকে গ্রেফতারে এতে নাটক হলো কেন? জনগণ এই প্রশ্নের জবাব চায়। মাননীয় প্রধান মন্রী যেখানে বললো, আমি ও রেহেনা জাকাতের টাকা দিয় সেখানে সম্রাট ৫ কোটি টাকা চাঁদা চায়। এতে কি বুজা গেল না এই দেশ শত্রু বড় অপরাধী। খালেদাকে যখন গ্রেফতার করা তখন এই .... তার দলবল নিয়ে অফিসে বসে প্রশাসনসহ গোটা দেশকে হুমকি দিল। মজার ব্যাপার হলো, মন্রীরা রসায়ে রসায়ে বলতে লাগলো, অপেক্ষা করুন। জনগণ জানতে চায় কেন এই অপেক্ষা? দয়া করে উত্তর দেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন