মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের বিরুদ্ধে সাংবাদিকদের মারধর ও ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা

লালবাগ থানার এসআই ক্লোজড

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর আজিমপুরে কয়েকজন সাংবাদিককে মারধর ও ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। গত শনিবার দিবাগত রাতে বিয়ের একটি অনুষ্ঠান থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে।

জানা যায়, লালবাগ থানার এক পরিদর্শক, এক এসআই ও এক কনস্টেবল সাংবাদিকদের মারধর করা ছাড়াও ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন। এ ঘটনায় প্রাথমিকভাবে লালবাগ থানার কালাম নামে এক এসআইকে ক্লোজড করা হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিকদের একজন কাজী মোবারক বলেন, রাতে একটি বিয়ে অনুষ্ঠান শেষে আজিমপুরের বাসায় ফিরছিলাম। বাসার কাছাকাছি চলে আসলে লালবাগ থানার এসআই কালাম ও এক কনস্টেবল আমাকে আটকে জোর করে গাড়িতে ওঠানোর চেষ্টা করে। গাড়িতে উঠতে না চাইলে, এসআই কলাম হুমকি দিয়ে বলেÑ ‘তোকে ইয়াবা দিয়ে মামলা দেব। মামলা না খেতে চাইলে গাড়িতে উঠ’। এরপরও গাড়িতে না উঠলে কালাম তাকে মারধর করেন। এসময় তার সাথে থাকা ফখরুল ইসলাম শাহীন নামের এক সাংবাদিক তাকে ফেরাতে গেলে লালবাগ থানার পরিদর্শক (অপারেশন) আসলাম তাকে থাপ্পর মারে। এছাড়া আসলাম নিজেও মোবারকের শার্টের কলার ধরে গাড়িতে তোলার চেষ্টা করেন বলে তিনি জানান।

এ বিষয়ে লালবাগ থানার ওসি কেএম আশরাফ বলেন, ঘটনার পরপরই এসআই কালামকে প্রাথমিকভাবে ক্লোজড করার আদেশ দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন