বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জেনেভা ক্যাম্পে সংঘর্ষের ঘটনায় পুলিশের ২ মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পের সামনে পুলিশের ওপর হামলা, ভাঙচুর, নাশকতা এবং অগ্নিসংযোগের ঘটনায় দুটি মামলা করা হয়েছে। গত শনিবার রাতে পুলিশ বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা দুটি করে। দুই মামলায় ৫১ জনের নামোল্লেখ ও আরও অনেককে অজ্ঞাত আসামী করা হয়েছে। এর মধ্যে গতকাল রোববার সকালে ১১ জনকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

পুলিশের তেজগাঁও বিভাগের (উপ-কমিশনার) ডিসি আনিসুর রহমান বলেন, পুলিশের ওপর হামলা, মারামারি, ভাঙচুর ও অগ্নিসংযোগের জন্য মামলা হয়েছে। মোহাম্মদপুর থানায় দায়ের হওয়া দুটি মামলায় ৫১ জনের নামোল্লেখ করা হলেও এদের অনেকের ঠিকানা অজ্ঞাত। এছাড়া অজ্ঞাত হিসেবে আরও অনেককে আসামী করা হয়েছে। গতকাল সকালে ১১ জনকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার মোহাম্মদপুরের বিহারি ক্যাম্পে ৩১ কোটি টাকা বিদ্যুৎ বিল নিয়ে ক্যাম্পবাসীর সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শর্টগানের গুলি ও টিয়ার শেল ছোড়ে পুলিশ। এ সময় পুলিশের রবার বুলেটের আঘাতে রকি (২২) নামে এক যুবকের এক চোখ নষ্ট হয়ে গেছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন