বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণে শেখ হাসিনা ভোলায় তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

বাণিজ্য মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দুর্নীতিমুক্ত, ক্ষুধামুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করবে এবং গণতান্ত্রিক অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে। বঙ্গবন্ধুর সেই স্বপ্নপূরন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে চলেছেন।

তিনি বলেন অপরাধী কাউকে ক্ষমা করা হবেনা সে যেই হোক। অপরাধীর বিরুদ্ধে অভিযান চলমান থাকবে। দলের অঙ্গ সংগঠনে চলমান শুদ্ধি অভিযান প্রসঙ্গে বলেন, যে অপরাধ করুক যদি আমিও অপরাধ করি কেউ ক্ষমা পাবে না।
গতকাল দুপুরে ভোলার গাজীপুরের নিজ বাসভবনে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগ সম্পাদক আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক জহুরুল ইসলাম নকীব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।


২০ মণ হরিণের গোশত জব্দ
পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : পাথরঘাটা সংলগ্ন বলেশ্বর নদীর মধ্যবর্তী বিহঙ্গদ্বীপের কাছ থেকে একটি ইঞ্জিন চালিত নৌকাসহ ২০ মণ হরিণের গোশত জব্দ করেছে পাথরঘাটা স্টেশনের কোস্টগার্ড। এ সময় আব্দুস ছোবাহান (৬৫) নামে এক বৃদ্ধকে আটক করা হয়। রোববার ভোর রাতে কোস্টগার্ড অভিযান চালিয়ে এ গোশত জব্দ করে।

এ বিষয়ে কোস্টগার্ড পাথরঘাটা স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিৎ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার রাত সাড়ে ১১ টার দিকে পাথরঘাটার বলেশ্বর নদীতে অভিযান শুরু হয়। পরে ভোররাত সাড়ে ৪টার দিকে বিহঙ্গ দ্বীপ সংলগ্ন এলাকা থেকে একটি নামবিহীন ইঞ্জিন চালিত ছোট ট্রলার দেখে ধাওয়া করি। কিছুক্ষণ পর বিহঙ্গদ্বীপের কাছ থেকে ট্রলারটি আটক করার পরে ট্রলারের মধ্যে প্রায় ২০ মণ হরিণের গোশতসহ একটি মাথা পাওয়া যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন