শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভারত থেকে বাংলাদেশ কি পেয়েছে জনগন জানতে চায় -মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ৭:১১ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেছেন, বাংলাদেশ ভারতকে কি কি দিয়েছে এবং ভারত থেকে বাংলাদেশ কি পেয়েছে তা এখন দেশের মানুষ জানতে চায়। ভারত পদ্মা,তিস্তার পানি বাংলাদেশকে না দিলেও সরকার ফেনী নদীর পানি ভারতকে দিয়ে দিয়েছে। যেখানে গ্যাসের অভাবে দেশের বিভিন্ন কলকারখানা বন্ধ হচ্ছে সেখানে বাংলাদেশ থেকে ভারতে গ্যাস রপ্তানি করা হবে সরকার এমন আত্বঘাতী সিদ্ধান্ত নিচ্ছে । সরকার এই সিদ্ধান্ত নিতে পারে কিন্তু জাতি এটা মেনে নেবে না। বাংলাদেশের গ্যাস ভারতে রপ্তানি করা যাবে না। বাংলাদেশের কোন নৌ বন্দর বাংলাদেশের স্বার্থের বাইরে কাউকে ব্যবহার করতে দেওয়া হবে না। সোমবার বিকেলে ভোলা সরকারী স্কুল মাঠে ইসলামী আন্দোলনের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন দেশের সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান বুয়েট। যেখানে দেশের সবচেয়ে মেধাবী শিক্ষার্থীরা বুয়েটে ভর্তি হয়। সেই বুয়েটে শিবির সন্দেহে ছাত্র হত্যা করা হয়েছে। যদি সেই ছাত্র শিবির করেও থাকে এর পরে তাকে হত্যা করার অধিকার সংবিধান কাউকে দেয় নাই। এই ধরনের হত্যা জাতি মানতে পারে না।রাবির ভিসি বাংলাদেশে জয় হিন্দ বলে স্লোগান দেয় অথচ সে এখন চাকুরিতে কিভাবে বহাল থাকে তা জাতি জানতে চায়। আজ বাংলাদেশের ভুখন্ড বিক্রির ষড়যন্ত্র করা হচ্ছে । কিন্তু আমরা বেচে থাকতে এই ষড়যন্ত্র কখন সফল হবে না।
ভারত কর্তৃক কাশ্মিরে অমানবিক নির্যাতন বন্ধ, দেশব্যাপি খুন গুম ধর্ষন সহ আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি, র্দুনীতি, দুঃশাসন সন্ত্রাস ও মাদক মুক্ত কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ভোলা সরকারী স্কুল মাঠে অনুষ্ঠিত জনসভায় ইসলামী আন্দোলন ভোলা জেলা( উত্তরের ) সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান , তথ্য ও গবেষনা সম্পাদক মুহাম্মদ জিএম রুহুল আমিন।
এ সময় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন ভোলা সহ সভাপতি মাও: মিজানুর রহমান, মাও: তাজউদ্দিন ফারুকি, সাধারন সম্পাদক মাও: আতাউর রহমান, মাওঃ ওবায়েদ বিন মোস্তফা, ইসলামী আন্দোলন ভোলা সদর উপজেলা সভাপতি মুফতি আবুল হাসান কাশেমি, জেলা যুগ্ম সম্পাদক মাও:তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতি আবদুল মমিন, হাফেজ মাও: মোসলেহউদ্দিন, প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন