শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘ছাড় নয় নির্বাচনে অনিয়মকারীদের’

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

যে যত শক্তিশালী হোক না কেন নির্বাচনে কেউ অনিয়ম করলে কাউকে ছাড় দেয়া হবেনা বলে হুশিয়ারী দেন বাংলাদেশ নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। গতকাল দুপুরে উপজেলা অডিটরিয়ামে রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ইভিএমের মাধ্যমে রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেয়া হবে। ইভিএম এমন একটি যন্ত্র যে পৃথিবীর কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এই যন্ত্র হ্যাক করতে পারবেনা। সুতরাং একজনের ভোট আরেকজন দেয়ার কোন সুযোগ নেই। উপজেলা নির্বাচন কমিশনের পক্ষ থেকে নির্বাচনের আগে তিনদিন ভোটারদেরকে ইভিএমে ভোট দেওয়া সম্পর্কে প্রশিক্ষণ প্রদান করা হবে।
এসময় অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ-আল মামুন, জেলা নির্বাচন অফিসার মতিউর রহমান, নারায়ণগঞ্জ গ-সার্কেলের সহকারী আফসার উদ্দিন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান, উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান, চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন ভুইয়া ও কবির হোসেন প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন