বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আগুনে ৮ দোকান ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ১২:১১ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৮টি দোকান পুড়ে অন্তত ৩০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে দক্ষিণ চরফকিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মদিনা মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এদিকে মঙ্গলবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের নগদ ১০হাজার টাকা করে প্রদান করেন বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা।

স্থানীয়রা জানান, রাত ৩টার দিকে হঠাৎ করে বাজারের একটি দোকানে আগুনের সূত্রপাত ঘটে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু আগুন দ্রুত পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এরআগে আগুনে বাজারের মুদি, সেলুন, নারিকেল ও চা দোকানসহ ৮টি দোকান ভস্মিভূত হয়।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সেলিম জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। তবে স্থানীয়রা জানায়, পাশের একটি দোকানে গ্যাসের সিলিন্ডার থেকে আগুন লাগার পর সিলিন্ডারটি বিষ্ফোরিত হলে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এ ক্ষয়ক্ষতি হয়েছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন