ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

‘আমার বেটা লাখে একটা’

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ৪:০৭ পিএম

সবার ঘরে বেটা থাকতে পারে কিন্তু আমার বেটার মতো বেটা ছিলো না। আমার ছেলে কোনদিন জোরে (উচ্চস্বরে) কারো সাথে কথা বলেনি। কোন রাজনীতির মিছিলে যায়নি। যেখানে রাজনীতির আলাপ হয় সেখানেও যায়নি। আমার বেটা শুধু লেখাপড়া নিয়েই থাকতো।’ ‘আমার বেটা (ছেলে) লাখে একটাও হয়না রে...। ছেলে সম্পর্কে এভাবেই বলে বিলাপ করছিলেন আবরারের মা রোকেয়া খাতুন।

তিনি আরো বলেন, ‘আমার বেটা ৪টা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিয়ে ৪টাতেই চান্স পেয়েছিলো। ঢাকা বিশ্ববিদ্যালয়ে জেনেটিক ইঞ্জিনিয়ারিং এ মেধা তালিকায় ১৩ নম্বরে ছিল। যারা আমার বেটাকে ছিনিয়ে নিলো তাদের শাস্তি চাই।’

ছেলেকে হারিয়ে মা রোকেয়া খাতুন এখন পাগল প্রায়। বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে যে ছেলে লেখাপড়া শেষ করে বাড়ি ফিরবে। দেশের জন্য কাজ করবে, সেই ছেলে ফিরলো লাশ হয়ে। এটি কিছুতেই মেনে নিতে পারছেন না মা।

বুয়েট ছাত্র আবরার ফাহাদের গ্রামের বাড়ী কুষ্টিয়ার কুমারখালী ইউনিয়নের রায়ডাঙ্গা এলাকায় জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, রোববার রাতে বুয়েটের শেরেবাংলা হলের দ্বিতীয় তলার সিঁড়ি থেকে অচেতন অবস্থায় ফাহাদকে উদ্ধার করা হয়। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Miah Muhammad Adel ৮ অক্টোবর, ২০১৯, ৪:১৯ পিএম says : 0
He became a martyr for patriotism. May Allaah grant him Jannah and patience to the bereaved ones. Ameen!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন