ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে সত্তরোর্ধ্ব মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ৬:৪৩ পিএম

সিলেটের বিশ্বনাথে ৭০ বছর বয়সি এক বৃদ্ধ মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ওই মহিলার নিজ বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়ঁনা পেছানো অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। নিহত আফিয়া বেগম উপজেলার দেওকলস ইউনিয়নের সদুরগাঁও (সৈয়দপুর) গ্রামের মৃত রফিজ আলীর স্ত্রী। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরনের প্রস্তুতি নিচ্ছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, আফিয়া বেগম একজন হতদরিদ্র পরিবারে বসবাস করতেন। আফিয়া এলাকা থেকে সাহায্য সহযোগিতা নিয়ে জীবন চলতো। তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছেন। তবে অনেক আগেই মেয়েকে বিবাহ দিয়েছিলেন। ছেলের সঙ্গে তিনি বাড়িতে বসবাস করে আসছেন। ছেলে সবজি ব্যবসা করে মা-স্ত্রী-সন্তানদের নিয়ে কোন মতে সংসার চলত। গতকাল সোমবার বিকেলে খাবার খেয়ে আফিয়া বেগম নিজ বসতঘরে প্রবেশ করেন। কিন্তু রাতের খাবার না খেয়ে নিজ রুমে ঘুমিয়ে পড়েন। আজ মঙ্গলবার সকালে তিনি ঘুম থেকে না উঠায় তাঁর ছেলে মাকে ডাকাডাকি করে। কিন্তু মায়ের কোনো সাড়াশব্দ না পেয়ে ছেলে বিষয়টি স্থানীয় লোকজনকে অবহিত করেন। পরে থানা পুলিশের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে আফিয়া বেগমকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।
এ ব্যাপারে আফিয়া বেগমের ছেলে কয়ছর মিয়া বলেন, কি কারণে তার মা আত্মহত্যা করেছেন তা জানেনা।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, এটা আত্মহত্যা হতে পারে। এ ঘটনায় থানায় অপমৃত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন