ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

পটুয়াখালীতে জেলা পরিষদ চেয়ারম্যানের

অর্থ সহায়তা প্রদান

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

হিন্দু ধর্মালম্বীদের দুর্গাপূজা উপলক্ষে পটুয়াখালীর বিভিন্ন উপজেলার পূজামন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন। সপ্তমীতে পটুয়াখালী পৌর শহরের সকল পূজা মন্ডপ পরিদর্শন শেষে তার নিজ গ্রাম লাউকাঠী ও বদরপুর ইউনিয়নের বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন তিনি। অষ্টমীর দিনে জেলার মির্জাগঞ্জ উপজেলার ২৩টি পূজা মন্ডপ পরিদর্শন করেন জেলা পরিষদ চেয়ারম্যান। নবমীর দিনে জেলার বাউফল ও দুমকী উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান প্রতিটি পূজা মন্ডপে জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তার চেক প্রদান করেন।
বিভিন্ন পূজা মন্ডপে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে সকল ধর্মের মানুষ তাদের স্ব স্ব ধর্ম সুন্দরভাবে পালন করতে পারছে। কোথাও কোন অপ্রিতিকর ঘটনা ঘটে নাই। এটা প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে ফল। তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন। তিনি উপস্থিত পূজারী, ভক্ত ও স্থানীয় হিন্দু-মুসলিমসহ সকল জনগনের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।
পূজা মন্ডব পরিদর্শনে তার সহধর্মীনি তাহেরা সুলতানা লিজা, ছেলে তাহের রহমান বিজয়, জেলা টিভি জার্নালিস্ট ফোরামের সাধারন সম্পাদক মুজাহিদ প্রিন্সসহ আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন