ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মাতামুহুরি নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্র নিহত

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ১০:০৩ পিএম

মাতামুহুরি নদীতে গোসল করতে নেমে আর খুঁজে পাওয়া যাচ্ছে না চকরিয়া ইন্টার ন্যাশনাল স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র মোঃ আওরাঙ্গজেব বিশাল (১৪) কে। মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে এই ঘটনা ঘটে।

রাত ৮টার দিকে নিখোঁজ হওয়ার স্থান থেকে উদ্ধার করা হয়। বিশাল ফাঁসিয়াখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা আলমগীর কবির রাজু’র প্রথম সন্তান ।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান ও কয়েকজন উপ পরিদর্শকসহ একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল মাতামুহুরি ব্রীজ সংলগ্ন মাতামুহুরি নদীর পাড়ে উদ্ধার কর্মে সহায়তা প্রদান করেন।

ঘটনাস্থলে স্থানীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম ও চকরিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো ও জেসমিন হক জেসি চৌধুরী উপস্থিত থেকে উদ্ধার তৎপরতা পর্যবেক্ষণ করেন।

জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার সময় বিশাল তার আরো তিন বন্ধু মিলে মাতামুহুরি নদীতে গোসল করতে নামে। তার অপর বন্ধুরা তীরে ফিরে আসলেও বিশাল ফিরে আসেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোতালেব ৮ অক্টোবর, ২০১৯, ১১:১১ পিএম says : 0
মনে হয় সারা বাংলাদেশের গ্রাম, বন্দর এবং শহরে কিশোর গ্যাং/তরূণ গ্যাং সক্রিয়, তারা থামে নাই. ওদের ইংরেজিতে বলা হয় Socity Flu. দুর্নীতি গ্রস্ত সরকার থেকে এই রোগ সমাজে জন্মায়.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন