বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘পাইপ লাইনে গ্যাস নয় প্রয়োজনে বাংলার মানুষের রক্ত যাবে’

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 পাইপ লাইনে গ্যাস যাবে না, প্রয়োজনে বাংলার মানুষের রক্ত যাবে। গতকাল মঙ্গলবার দুপুরে শহরের হোটেলপট্টিস্থ দলীয় অস্থায়ী কার্যালয়ে জেলা জাগপা আয়োজিত কর্মী সমাবেশে এমন হুশিয়ারি দিলেন জাগপা কেন্দ্রীয় সহ-সভাপতি ও দলের মুখপাত্র প্রকৌশলী আল-রাশেদ প্রধান।

তিনি অবিলম্বে ভারতের সঙ্গে সকল দেশ বিরোধী চুক্তি বাতিল, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও রায় বাতিল করে দেশে প্রত্যাবর্তনসহ নিরপেক্ষ সরকারের অধীনে মধ্যবর্তী নির্বাচনের দাবি জানিয়ে তিনি হাসিনার সরকারকে হুশিয়ারি দেন।

বগুড়া জেলা জাগপার আহ্বায়ক ও কেন্দ্রীয় শিক্ষা-ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলট এর সভাপতিত্বে ও সদস্য সচিব মুঞ্জুরুল কাদির তুহিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাগপা কেন্দ্রীয় যুগ্ম-সাধারন সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন প্রধান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাগপা কেন্দ্রীয় যুগ্ম-সাধারন সম্পাদক শেখ জামাল উদ্দিন, বক্তব্য রাখেন জেলা জাগপার যুগ্ম-আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, শফিকুল ইসলাম মোহন, জেলা জাগপা নেতা ইমারুল ইসলাম, দেলদার হোসেন নান্টু প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন