ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সেলিম প্রধানের ১০ দিনের রিমান্ড চেয়েছে সিআইডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর গুলশান থানায় মানি লন্ডারিং আইনে দায়ের করা মামলায় বাংলাদেশে অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধানসহ দুইজনের ১০ দিন করে রিমান্ড আবেদন করেছে সিআইডি। শুনানির জন্য ১৩ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। গতকাল বুধবার ঢাকা মহানগর হাকিম সাব্বির ইয়াসির আহসান চৌধুরীর আদালতে এ রিমান্ড আবেদন করেন সিআইডির পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম। পরে আদালত নতুন এ দিন ধার্য করেন।
পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, গুলশান থানায় মাদক আইনে দায়ের করা পৃথক আরেকটি মামলায় চারদিনের রিমান্ড শেষে গত মঙ্গলবার আদালতে নেয়া হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালত ওই আদেশ দেন।
এর আগে গত বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম চারদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। এছাড়া র‌্যাবের অভিযানে বাসা থেকে হরিণের চামড়া উদ্ধারের ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সেলিম প্রধানকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
প্রসঙ্গত, গত ৩০ সেপ্টেম্বর থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব। তিনি বাংলাদেশে অনলাইনে ক্যাসিনো ব্যবসার মূলহোতা বলে জানিয়েছে র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন