ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ছুটিতে এসে জীবন থেকেই ছুটিতে

বিজিবি সদস্যসহ সড়কে প্রাণ গেলো ৬ জনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

বিজিবি সদস্য আজিম উদ্দিন এসেছিলেন পরিবারের সাথে ছুটি কাটাতে। বাড়ি এসে পরিবারের জন্য কেনাকাটা করতে স্ত্রীকে নিয়ে বেরিয়েছিলেন মোটরসাইকেলযোগে। কেনাকাটা শেষে বাড়ি ফেরার সময় ঢাকা-রাজশাহী মহাসড়কের স্কিসবিল্ডিং নামক স্থানে মাল বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে তার স্ত্রী ছিটকে পড়ে গুরুতর জখম হয়। মোটরসাইকেলসহ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান আজিম উদ্দিন । একইভাবে কুষ্টিয়াতে নিহত হয় এক ব্যক্তি। এদিকে দেবীগঞ্জ ও চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা ও এক বৃদ্ধ নিহত হওয়ার খবর পাওয়া গেছে। পটুয়াখালীতে প্রতিমা বিসর্জন শেষে ট্রলি থেকে পড়ে নিহত হয়েছে একজন।
পুঠিয়া (রাজশাহী) : নিহত বিজিবি সদস্য আজিম উদ্দিন তার কর্মস্থল থেকে ছুটিতে এসে ভাড়া বাসা থেকে কেনা কাটার জন্য মোটরসাইকেল যোগে পুঠিয়া উপজেলা সদরের মার্কেটে যায়। মার্কেট শেষে বাড়ি ফেরার পথে ঢাকা-রাজশাহী মহাসড়কের স্কিসবিল্ডিং নাম স্থানে মোটরসাইকেল নিয়ে মহাসড়ক পারাপারের সময় নাটোর থেকে রাজশাহীগামী মাল বোঝাই ট্রাক ধাক্কা দিলে ঘটনা মোটর সাইকেল থেকে তার স্ত্রী ছিটকে পড়ে গুরুতর জখম হয় এবং সেনা সদস্য আজিম উদ্দিন মোটরসাইকেলসহ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে মারা যায়। পরে গুরুত্বর জখম রুমাকে স্থানীয়রা উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে সে মারা যায়। সেসময় ট্রাক ড্রাইভারকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, এবিষয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্ত্রের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে।

দিনাজপুর : দিনাজপুরের চিরিরবন্দরে বাসের ধাক্কায় আব্দুল মজিদ (৬০) নামে একজন নিহত হয়েছেন।
গতকাল বুধবার সকাল ১০টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের চিরিরবন্দর চাম্পাতলী বাজারের সামনে ফকিরের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ফকির পাড়া গ্রামের বাসিন্দা।
দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জি.এম শামসুর নুর জানান, আব্দুল মজিদ নিজ বাড়ি যাওয়ার পথে ফকিরের মোড়ে এসে পৌচ্ছালে রংপুরগামী বাস বিপরীত দিক থেকে আসা অন্য একটি গাড়িকে সাইট দিতে গেলে আব্দুল মজিদকে সজোড়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
কুষ্টিয়া : কুষ্টিয়ায় ট্রাকচাপায় পারভেজ (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের তালবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পারভেজ সদর উপজেলার জুগিয়া এলাকার হাফিজুর রহমানের ছেলে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, সন্ধ্যায় জুগিয়া এলাকা থেকে মোটরসাইকেলযোগে ভেড়ামারা যাচ্ছিলেন পারভেজ। পথিমধ্যে তালবাড়িয়া নামক স্থানে পৌঁছালে পেছন দিক থেকে আসা ট্রাক তার মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে পারভেজ ঘটনাস্থলেই মারা যান। তেঁতুলিয়া (পঞ্চগড়) :পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার বিজয় চত্বরে শ্রমিক অফিসের সামনে একটি ট্রাকের ধাক্কায় আব্দুল আজিজ শাহ্ (৬০) নামে সুন্দরদির্ঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঘটনাস্থলে নিহত হন। গতকাল মঙ্গলবার সন্ধায় দেবীগঞ্জ বিজয় চত্বরে শ্রমিক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। হাসিম উদ্দিন শাহ্রে ছেলে নিহত আব্দুল আজিজ শাহ্রে বাড়ি দেবীগঞ্জ উপজেলা সুন্দরদিঘী ফুলবাড়ী পাইকান পাড়া এলাকায়।

পটুয়াখালী : বুড়াগৌরাঙ্গ নদীতে দুর্গা প্রতিমা বিসর্জন শেষে ট্রলি থেকে পড়ে দিনমজুর ফজলুর রহমান(৩৮) নামের এক যুবক মারা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চরকাজল এলাকায় বুড়াগৌরাঙ্গ নদীর পাড়ে গ্যাস ফিল্ড নামক স্থানে মঙ্গলবার রাতে। নিহত ফজলুর ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকার মোতলেব মুন্সির ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ১১নং চরকাজল ইউনিয়নে ছোট চরকাজল এলাকার বালা বাড়ির দুর্গা প্রতিমা বিসর্জন দেয়ার জন্য মঙ্গলবার রাতে মো. মনিরের ট্রলিতে করে বুড়া গৌরাঙ্গ নদীর পাড়ে নিয়ে যাওয়া হয়। দুর্গা প্রতিমা বিসর্জন শেষে ফেরার পথে ট্রলির হেলপার ফজলুর রহমান ট্রলি থেকে পড়ে শরীরে প্রচন্ড আঘাত পায়। স্থানীয় লোকজন ফজলুরকে উদ্ধার করে ওই রাতেই গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসার নিয়ে আসার পথিমধ্যে বদনাতলী নামক স্থানে তার মৃত্যু হয়। ফজলুর ট্রলির মালিকের সাথে দিন মজুর হিসেবে কাজ করত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন