ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

আর দেরি সয় না!

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

ফরিদপুরের বিএনপির তৃণমূল নেতাকর্মীরা হতাশ ও দুচিন্তায় ভুগছে। গত ৫ সেপ্টেম্বর ফরিদপুর জেলা বিএনপির কমিটি ভেঙে দেয়া হয়েছে। নতুন করে ত্যাগী, হামলা-মামলার শিকার হয়ে দলের জন্য কাজ করে যাচ্ছে এমন নেতাকর্মীদের নিয়ে আহ্বায়ক কমিটি হবে বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত বিএনপির কেন্দ্রীয় নেত্রী ও ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু।

এক মাসাধিক হয় বিএনপির ফরিদপুর জেলা কমিটি ভেঙে দেয়া হয়েছে। তৃণমূল নেতাকর্মীরা আহ্বায়ক কমিটি গঠন করার জন্য আর সময় দিতে চাচ্ছেন না, আর তো দেরি সয় না বলে মন খারাপ করে হতাশায় ভুগছে।

নতুন কমিটি প্রসঙ্গে গতকাল বৃহস্পতিবার কথা বলেন বিএনপির অন্যতম সিনিয়র সদস্য সাব্বির আহমেদ খান। তিনি বলেন, আহ্বায়ক কমিটিই হোক বা পূর্নাঙ্গ কমিটিই হোক, কমিটিতে রাখতে হবে ত্যাগী মাঠে দীর্ঘদিন ধরে কাজ করছেন এবং গত ১০ বছরে হামলা-মামলার শিকার হয়েছেন এমন কেউকে। এ ধরণের নেতাকর্মীদের নিয়ে ফরিদপুরে একটি শক্তিশালী কমিটি উপহার দিতে হবে এবং তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে।

সাব্বির আহমেদ খান আরো বলেন কোনো পকেট কমিটি করতে দেয়া হবে না। যদি পকেট কমিটি করার চেষ্টা করলে প্রতিরোধ করা হবে। গতকাল বৃহস্পতিবার একাধিক সাধারণ ও তৃণমূল নেতা-কর্মীর সাথে আলোচনা করলে তারা জানায় তাদের দাবি দ্রæত ফরিদপুর জেলা বিএনপির কমিটি গঠন করা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন