বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুর ও কুষ্টিয়ায় ২ লাশ উদ্ধার

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম

মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরচর হাট সংলগ্ন আড়িয়াল খা নদীর ওপর নব নির্মিত শেখ জামাল সেতুর নিচ থেকে বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মাদবরচর হাট সংলগ্ন আড়িয়াল খা নদীর ওপর নব নির্মিত শেখ জামাল সেতুর নিচে গলিত একটি লাশ ভাসমান অবস্থায় দেখতে পায় এলাকাবাসি। পরে শিবচর থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। লাশের আনুমানিক বয়স (৩৫)। তাঁর পরনে হাপ প্যান্ট ও কোমরে গামছার সাথে এক জোড়া পায়ের সেন্ডেল বাঁধা ছিলো ।

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউপির সিংঘরিয়া গ্রামে অজ্ঞাত (৩৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ার খোকসা থানা পুলিশ কৃষক রাইচ উদ্দিননের ধান ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সকালে কৃষক রইচ উদ্দিন তার ধান ক্ষেতে কীটনাশক দিতে গিয়ে জমির মধ্যে একটি লাশ দেখতে পায়। সে সময় সে বিষয়টি স্থানীয় শিমুলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ খানকে জানায়। চেয়ারম্যান আব্দুল মজিদ খান বিষয়টি খোকসা থানা পুলিশকে জানালে খোকসা থানা পুলিশ লাশটি উদ্ধার করে কুষ্টিয়া মর্গে পাঠায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন