ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

যুক্তরাষ্ট্রের নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটিতে সাউথ এশিয়ান প্রার্থীদের সমর্থনে সভা

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১০:৫৯ এএম

যুক্তরাষ্ট্রের নিউজারসি অংগরাজ্যের আটলান্টিক সিটিতে আগামী পাঁচ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফ্রি হোল্ডার নির্বাচন, সিটি কাউন্সিল ও আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচন । এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী সাউথ এশিয়ান আমেরিকান প্রার্থীদের সমর্থনে  বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসি (বিএএসজে)র  সভা অনুষ্ঠিত হয়েছে
গত ৯ অক্টোবর বুধবার ।  ঐদিন রাতে আটলান্টিক সিটির ২৭০৯,ফেয়ারমাউনট এভিনিউতে অবস্থিত “বাংলাদেশ কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম বাবুলের সভাপতিততে ও সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকার পরিচালনায় অনুষ্ঠিত সভায় ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদার, চতুর্থ ওয়ারড থেকে কাউন্সিলর প্রার্থী  মো: হোসাইন মোর্শেদ, ৫ম ওয়ারড থেকে কাউন্সিলর প্রার্থী আনজুম জিয়া, ষষ্ঠ ওয়ারড থেকে কাউন্সিলর প্রার্থী সোহেল আহমদ, স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী সুব্রত চৌধুরী ও কাজী লিটন বক্তব্য রাখেন।
আগামী নির্বাচনে অংশগ্রহনকারী প্রত্যেক প্রার্থীই তাদের বক্তব্য সভায় উপস্থিত সুধীজনদের সামনে পেশ করেন এবং তারই আলোকে সুধীজনদের মধ্য থেকে কয়েকজন প্রার্থীদেরকে বিভিন্ন প্রশ্ন করেন, প্রার্থীরাও সন্তোষজনকভাবে সেসব প্রশ্নের উওর দেন।
সভায় প্রত্যেক প্রার্থীই এই ধরনের মহতী সভা আয়োজনের জন্য আয়োজক সংগঠনের কর্মকর্তাদের ধন্যবাদ জানান এবং ঐক্যবদ্ধ কমিউনিটির স্বার্থে এই সভা মাইলফলক হয়ে থাকবে বলে তারা মনে করেন।
সভায় উপস্থিত বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সব কর্মকর্তার কন্ঠেই ছিল ঐক্যের আকুতি।বিএএসজের কর্মকর্তারা বলেন, আগামী পাঁচ নভেম্বর অনুষঠিতব্য নির্বাচনে ছয় সাউথ এশিয়ান আমেরিকান প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে তাদের নির্বাচনী প্রচারনায় এশিয়ান আমেরিকান কমিউনিটির সবাইকে সব ধরনের বিভেদ ভূলে ঐক্যবদ্ধভাবে অংশ নিতে হবে, তবেই কাংখিত ফল অর্জন সম্ভব হবে। সভায় সংগঠনের নির্বাহী কমিটির সদস্যরা ছাড়াও ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক ও কমিউনিটি ব্যক্তিত্ব গোলাম মোকতাদির, মো: গিয়াস উদ্দীন  পাঠান, মো: আইয়ুব, মো: কবির প্রমুখ উপস্থিত ছিলেন। সভার সভাপতির ধন্যবাদ সূচক বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।
আগামী নভেম্বর মাসে অনুষঠিতব্য আটলান্টিক সিটির বিভিন্ন নির্বাচনে অংশগ্রহনকারী সাউথ এশিয়ান আমেরিকান প্রার্থীদের সমর্থনে অনুষ্ঠিত এই সভা কমিউনিটিতে বেশ সাড়া ফেলেছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন