শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাজার সম্প্রসারণে ডোমিনোজ : প্রথম রেস্টুরেন্টের পর দ্বিতীয়টির উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ৬:০২ পিএম

আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ঢাকায় দ্বিতীয় রেস্টুরেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করলো বৈশ্বিকভাবে রিটেইল বিক্রির ভিত্তিতে বিশ্বের সর্ববৃহৎ পিৎজা প্রতিষ্ঠান ডোমিনোজ পিৎজা। বৃহষ্পতিবার (১০ অক্টোবর) ভারতের অন্যতম বৃহৎ ফুড সার্ভিস প্রতিষ্ঠান জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেড (জেএফএল) ও গোল্ডেন হারভেস্ট গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান গোল্ডেন হারভেস্ট কিউএসআর- এর যৌথ উদ্যোগে এ বছরের শুরুর দিকে বাংলাদেশের বাজারে প্রবেশ করে ডোমিনোজ। ‘জুবিল্যান্ট গোল্ডেন হারভেস্ট লিমিটেড’ (যৌথ উদ্যোগের নাম)- নাম নিয়ে বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করছে ব্র্যান্ডটি।

ডোমিনোজের নতুন রেস্টুরেন্টটি রাজধানীর উত্তরার গরীব-এ-নেওয়াজ অ্যাভিনিউয়ে (বাড়ি ১, সড়ক ১৩, সেক্টর ১৩) অবস্থিত। বিশ্বখ্যাত পিৎজা থিয়েটার ডিজাইন, রিফ্রেশিং ইন্টেরিয়র ও স্টাইলিশ সিটিং ফিচারের পাশাপাশি রেস্টুরেন্টটির সামনের দিকের সিটে বসে সরাসরি পিৎজা বানানো দেখার সুযোগ থাকছে পিৎজাপ্রেমীদের।

এ বছরের মার্চে বাংলাদেশে প্রথম রেস্টুরেন্ট চালু করে ডোমিনোজ। যাত্রা শুরুর প্রথম সপ্তাহেই অর্ডারের ওপর ভিত্তি করে বিশ্বের ৮৫টি দেশে ডোমিনোজ নেটওয়ার্কের মধ্যে বিশেষ রেকর্ড গড়ে বাংলাদেশ ডোমিনোজ।

বাংলাদেশে ডোমিনোজ পিৎজার সফলতা নিয়ে জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের সিইও ও হোল-টাইম ডিরেক্টর প্রতীক পোতা বলেন, ঢাকাতে আমরা ক্রেতাদের ভালোবাসায় অভিভূত। আমাদের মেন্যু বিশেষভাবে পছন্দ করায় আমরা তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। এখানকার ক্রেতারা আন্তর্জাতিক অভিজ্ঞতার পাশাপাশি খাবারে নতুনত্ব ও বৈচিত্র্য খুঁজছেন আর এ কারণেই এবং তাদের অভাবনীয় ভালোবাসায় আমরা বাংলাদেশে কার্যক্রম বিস্তৃতির সিদ্ধান্ত নিয়েছি। আমাদের বিশ্বাস, দ্বিতীয় এ রেস্টুরেন্টের মাধ্যমে আমরা স্বুসাদু খাবার আর তুলনাহীন গ্রাহক সেবা নিয়ে আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে পারবো। যা বাংলাদেশের বাজারে আমাদের গ্রাহক সংখ্যা বাড়াতে সহায়তা করবে।

গোল্ডেন হারভেস্ট গ্রুপের চেয়ারম্যান রাজীব সামদানি বলেন, ডোমিনোজের শুরু থেকেই আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি। ক্রেতাদের অভুতপূর্ব এ প্রতিক্রিয়া আমাদের সামনে এগিয়ে যেতে সহায়তা করেছে। ভবিষ্যতে বাংলাদেশে ডোমিনোজ নেটওয়ার্ক সম্প্রসারণের পরিকল্পনা রয়েছে আমাদের। আমরা এ খাতে আরও বিনিয়োগও করবো। তিনি বলেন, সযতেœ সংগ্রহ করা খাদ্য উপাদান এবং আসল পিৎজার স্বাদ সাথে কার্যকরী ব্যবসা পরিচালনা আমাদের গ্রাহকদের মন জয় করে নিতে সহায়তা করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন