ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রিমান্ডে নেয়া হচ্ছে না আবরার হত্যা মামলার আসামি মিজানুরকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ৮:১৫ পিএম

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার আসামি মিজানুর রহমানকে শারীরিক অসুস্থতার কারণে রিমান্ডে নেয়া হচ্ছে না। আজ শুক্রবার ঢাকা মহানগর হাকিম মো. সারাফুজ্জামান আনছারীর আদালত মিজানুর রহমানকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নিহত আবরারের রুমমেট আসামি মিজানুর রহমান অসুস্থ থাকায় তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। প্রয়োজনে পরে তার রিমান্ড আবেদন করা হবে বলে উল্লেখ করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে একই আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মিজান বুয়েটের ওয়াটার রিসোর্সেস ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। মিজান ও আবরার থাকতেন শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে। মিজানকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ওই কক্ষ থেকে গ্রেফতার করে পুলিশ।

এজাহারে নাম নেই অথচ পরবর্তী সময়ে গ্রেফতার হয়েছেন, এমন লোকের সংখ্যা তিনজন। এরা হচ্ছেন অমিত সাহা, মিজানুর রহমান ও শামসুল আরেফিন। এজাহারে নাম না থাকা সত্ত্বেও প্রাথমিক তদন্তে নাম আসায় তাদের গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Hawk ১২ অক্টোবর, ২০১৯, ১:১৯ পিএম says : 0
Hang off those murderers.
Total Reply(0)
মোহাম্মদ আশরাফুল ইসলাম ১২ অক্টোবর, ২০১৯, ৫:০৮ এএম says : 0
এজাহারে কি সবার নাম দেয়া যায় ? যিনি এজাহারকারী তিনি তো আর নিজে উপস্থিত থেকে অপরাধকান্ড দেখেন নি। তাই প্রকৃত আসামীদের স্বীকারোক্তি থেকে যেসব নাম আসবে সেগুলোইতো আসামী। তাদেরকেও রিমান্ডে নিলে আরো তথ্য বেরিয়ে আসবে। সত্যিকারের ন্যায় বিচার হউক। যারা অপরাধ করে নাই তারা মুক্তিপাক এটা আমিও কামনা করি। তবে যারা সত্যিকারের আসামী তাদের শাস্তি অবশ্যই নিশ্চিত করা ‍উচিত।
Total Reply(0)
M. Abdul Khaleque ১৬ অক্টোবর, ২০১৯, ৭:৪৫ এএম says : 0
আসামীদের বক্তব্যে অমিতের জড়িত থাকার প্রমাণ পাওয়া যা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন